বাংলা সিরিয়াল

জয়যাত্রা অব্যাহত রেখেছে জগদ্ধাত্রী, অনুরাগের ছোঁয়া! অন্যদিকে বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের মধ্যে খুঁজে পাওয়া যাচ্ছে না পঞ্চমীকে!

প্রতিটি ধারাবাহিকের টি আর পি আজ বাড়ে, কাল কমে আর এই টি আর পির উপর নির্ভর করে একটা ধারাবাহিক কত সময় চলবে। আসলে দীর্ঘ সময় ধরে একটা ধারাবাহিকের উত্তেজনা ধরে রাখা চাট্টি খানি কথা নয়। কিন্তু এই টান টান পর্ব উত্তেজনার ওপর‌ই নির্ভর করে একটা ধারাবাহিকের টিআরপি কী হবে?

তাই যখন যে ধারাবাহিকের গল্প টানটান উত্তেজনাময় এবং দ্রুতগতিতে গল্পের ঘনঘটা দেখানো হয় তখন সেই ধারাবাহিক হয় বঙ্গ সেরা। বিগত কয়েক সপ্তাহ ধরে এই টানটান উত্তেজনাময় পরিস্থিতি টি অব্যাহত রেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী‌। তাই এই সপ্তাহের টিআরপিতে দেখা যাচ্ছে যে এখনো এই ধারাবাহিক নিজের জয়যাত্রা অব্যাহত রেখেছে।

এক‌ইদিকে ভিন্ন ধর্মের প্রেম দেখিয়ে তুমুল ট্রোল হলেও বঙ্গ সেরা ৩ ধারাবাহিকের মধ্যে নিজেকে ধরে রাখতে সক্ষম হয়েছে জি বাংলার অপর জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। অলটাইম স্লট লিডার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া তে সূর্য দীপার দুই যমজ মেয়ে সোনা রূপোর গল্প দেখিয়ে এই সপ্তাহেও টিআরপিতে বাজিমাত করেছে এই ধারাবাহিক।

যৌথ পরিবারের নানান রকম জটিলতা, ছেলের বিয়ের পর শাশুড়ি মায়ের মনস্তত্ত্ব ইত্যাদি দেখিয়ে নিম ফুলের মধু‌ও বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের মধ্যে নিজের জায়গা করে নিয়েছে। তবে বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের তালিকা থেকে ছিটকে গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমী। ওপেনিং এ চমক দেখালেও এই সপ্তাহে টিআরপিতে চমক দেখাতে পারেনি বাংলা মিডিয়াম, অন্যদিকে ওপেনিং সপ্তাহে ভালো ফল করেছে পাখি কুশের গল্প রাঙা বউ।

এই সপ্তাহের বাংলার সেরা ৫ ধারাবাহিক হলো-

১ম। জগদ্ধাত্রী ৮.৯ (বঙ্গ সেরা)
২য়।অনুরাগের ছোঁয়া ৮.৪
৩য়।গৌরী এলো ৮.১
৪র্থ।খেলনা বাড়ি ৮.০
৫ম।নিম ফুলের মধু ৭.৭

OPENING TRP
রাঙা বউ – 6.9

Back to top button