বাংলা সিরিয়াল

ওমির মৃত্যুর পর মোদক পরিবারের ব্যবসা ছেড়ে সেনাবাহিনীতে যোগদান করলো সিদ্ধার্থ! সামনে এলো তার নতুন লুক

বর্তমানে মিঠাই ধারাবাহিকে চলছে টান টান উত্তেজনা পর্ব। এতদিন ধরে ভক্তরা অপেক্ষা করছিল কবে মিঠাইয়ের এবং মোদক পরিবারের চিরশত্রু শেষ হবে। তবে কোথাও গিয়ে মিঠাই ভক্তদের মনে একটু একটু কষ্ট হচ্ছে ওমির জন্য। কারণ এই একটাই আপাতত ভিলেন চরিত্র বেঁচে ছিল ধারাবাহিকে। এরপরে মিঠাইতে কি টুইস্ট আসবে তা নিয়ে চিন্তিত ভক্তরা। এই প্রথম হয়তো কোন ধারাবাহিকের ভক্তরা ধারাবাহিকের ভিলেন মরে যাওয়ার জন্য কষ্ট পাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে পোস্ট করেছে। তবে মিঠাই ভক্তরা বরাবরই আলাদা সকলের থেকে। তাই হয়তো এটা মিঠাই ধারাবাহিকের ভক্তদের জন্য একমাত্র সম্ভব।

আগামী এপিসোডে দেখা যাবে সিদ্ধার্থ তার ছোটবেলার বন্ধু ওমির আগরওয়াল এর মৃত্যুতে ভেঙ্গে পড়েছে। অন্যদিকে মিঠাই ভক্তদের মধ্যে এক দলের দাবি ওমি মরে গেলেই মিঠাই ধারাবাহিকে দেখার মত আর কি থাকবে আবার অন্য দল বলেছে এখনো অনেক কিছু দেখা বাকি। সোম এবং তোর্সার মধ্যে মিল দেখানো বাকি। সিড তার বাবাকে স্বীকার করে নিচ্ছে বাবা হিসেবে সেটা দেখানো বাকি। অন্যদিকে অন্য নতুন ভিলেন চরিত্র আগমন ঘটতে পারে। হতেই পারে ওমির মৃত্যুর প্রতিশোধ নিতে ফিরে এলো তার দাদা। আবার পিংকিও তার দাদার মৃত্যু প্রতিশোধ নিতে ভিলেন হয়ে উঠল মোদক পরিবারের। এখন অনেক গল্পই দেখানো বাকি।

তবে এরই মধ্যে সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়ের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। যেখানে তাকে দেখা যাচ্ছে সেনাবাহিনীর পোশাকে দাঁড়িয়ে রয়েছে। আর এই ছবি থেকে মিঠাই ভক্তরা আশঙ্কা করছে তবে কি মোদক পরিবারের মিষ্টির ব্যবসা ছেড়ে সেনাবাহিনীতে যোগদান করল সিদ্ধার্থ। তবে এমনটা একেবারেই নয়। এটা বেশ পুরনো ছবি। সম্ভবত পাসওয়ার্ড ছবির লুকেই সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

Back to top button