বাংলা সিরিয়াল

জেল থেকে পালিয়ে সোজা দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হল ‘মন ফাগুন’ ধারাবাহিকের মনিকা সুর, অবাক দর্শকেরা

বাংলা টেলিভিশনের জগতের সবথেকে জনপ্রিয় এবং নাম্বার ওয়ান রিয়েলিটি শো হলো জি বাংলার দিদি নাম্বার ওয়ান। একঘেয়ে ধারাবাহিকগুলি দেখতে দেখতে দর্শক যখন ক্লান্ত হয়ে পড়ে তখনই এই রিয়েলিটি শো গুলি ম্যাজিকের মত কাজ করে তাদের স্বাদ পরিবর্তন করার জন্য। অভিনেত্রী রচনা ব্যানার্জীর সঞ্চালনায় এই শো দিনে দিনে আরও জনপ্রিয় হয়ে উঠছে দর্শকের কাছে। দীর্ঘ ১০ বছর ধরে টেলিভিশনের পর্দায় এইসব হয়ে আসছে আর দর্শকদের মনোরঞ্জন করে আসছে।

দুই নাম্বার ওয়ান এর মঞ্চে প্রতিদিনই উপস্থিত থাকেন সাধারণ মানুষজন থেকে শুরু করে সেলিব্রিটি দিদিরা। নানান রকম গেম শো এর মাধ্যমে বেছে নেওয়া হয় সেই পর্বের দিদি নাম্বার ওয়ান কে। প্রত্যেকে নিজেদের জীবন সংগ্রামের বিভিন্ন গল্প তুলে ধরেন। সকলের সামনে ভাগ করে নেন নিজেদের জীবনের নানান ছোট বড় ঘটনার কথা। এছাড়াও শো তে প্রতিদিন যে সমস্ত দিদিরা আসে এবং এসে নিজেদের জীবন সংগ্রামের কথা বলে তাদেরকে রচনা ব্যানার্জি মনের সাহস যোগান।

সম্প্রতি এক এপিসোড এ নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির ছিলেন টেলিভিশনের পর্দার জনপ্রিয় অভিনেত্রীরা এবং তাদের স্বামীরা। তাদের মধ্যে অন্যতম একজন ছিলেন অভিনেত্রীর শাওন দে এবং তার স্বামী সৌম্য শংকর দে। শাওন কে আমরা প্রত্যেকেই চিনি বিভিন্ন ধারাবাহিককে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। টেলিভিশনের ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। বর্তমানে স্টার জলসা দুটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন এবং গাঁটছড়া ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। মন ফাগুন ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র মণিকা সুরের ভূমিকায় দেখা যাচ্ছে এবং গাঁটছড়া ঋদ্ধিমানের পিসির চরিত্রে অভিনয় করছেন শাওন।

মঞ্চে এসে ওই দিন নিজের বৈবাহিক জীবনের নানান গল্প শেয়ার করেছেন অভিনেত্রী। সকলেই সেই গল্প বেশ এনজয় করেছে। হাসি মজা গল্পের মাধ্যমে ওই দিনের এপিসোড ছিল দুর্দান্ত ঐদিনের এপিসোড দারুন এনজয় করেছেন প্রত্যেকে।

Back to top button