বাংলা সিরিয়াল

রিয়েলিটি শো এর মঞ্চে এসে নিজের বৌভাতের অনুষ্ঠানের ইচ্ছে পূরণ করলেন অভিনেত্রী সোনালী চৌধুরী ও স্বামী রজত! রইলো ভিডিও

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আগ্রহী থাকে নেটিজেনরা। তাদের বাস্তব জীবন কি রকম, কি করছেন, কোথায় যাচ্ছেন সবকিছু জানতে মুখিয়ে থাকেন দর্শক। সম্প্রতি বাংলা রিয়েলিটি শো এর জগতে শুরু হয়েছে নতুন শো ইস্মার্ট জোরী। এখানে বিভিন্ন তারকা জুটি আসে নিজেদের জীবনের কিছু কথা ভাগ করে নিতে। আর নিজেদের দাম্পত্যের জীবনের গল্প শোনাতে।

আর এই একেবারে নতুন ধরনের শো এর সঞ্চালকের দায়িত্বে রয়েছেন টলিউডের সুপারস্টার জিৎ। এখানে তারকার শুধুমাত্র নিজেদের দাম্পত্যের গল্প শোনাতে আসে তা নয় পাশাপাশি তাদের জীবনের বেশ কিছু অপূর্ণ ইচ্ছে পূরণ করার সুযোগ পায়। যেমন কিছুদিন আগেই বাদাম কাকু এবং তার স্ত্রী এর বিয়ে দেওয়া হয়েছে এই মঞ্চে দাঁড়িয়ে এবং সুপারস্টার জিৎ নিজে দাঁড়িয়ে তাদের বিয়ে দিয়েছেন। মালাবদল থেকে সিঁদুর দান প্রতিটি নিয়ম মেনেই ভুবন বাদ্যকর এবং তার স্ত্রী এর বিয়ে হয়।

সম্প্রতি এই শো এর মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী সোনালী চৌধুরী এবং তার স্বামী রজত ঘোষ দস্তিদার। এই মঞ্চে দাঁড়িয়ে জিৎ দুজনের বৌভাতের আয়োজন করেছিলেন। সোনালী এবং রজতের বিয়ে হয়েছে বেশ কয়েকবছর আগে। কিন্তু তাদের বৌভাতের অনুষ্ঠানটি করা হয়নি। তাই বৌভাতের অনুষ্ঠানে সেই আনন্দটা উপভোগ করতে পারেননি দুজনের একজনও। তাই এবার ইস্মার্ট জরি মঞ্চে এসে সেই ইচ্ছে পূরণ করলেন দুজনে। সোনালীকে ওইদিন সাজানো হয়েছিল ফুলের গয়না দিয়ে এবং রজত নিজের হাতে স্ত্রীকে ফুলের গয়না পরিয়ে দিয়েছিলেন।

সম্প্রতি শুরু হওয়া এই শো দর্শক দারুণভাবে পছন্দ করছেন। প্রত্যেকেই জানিয়েছেন ভিন্ন ধরনের এই রিয়েলিটি শো তাদের ভীষণ পছন্দ হচ্ছে। একেবারে অন্যরকম স্বাদ পাওয়া যাচ্ছে এই শো থেকে।

Back to top button