বাংলা সিরিয়াল

স্বল্প পোশাকে উন্মুক্ত বক্ষে সুইমিং পুলের জলে আগুন লাগালেন ‘রাণী রাসমণি’র জগদম্বা ওরফে অভিনেত্রী রোশনি ভট্টাচার্য! দেখুন তুমুল ভাইরাল পোস্ট

জি বাংলার জনপ্রিয় ‘রানী রাসমণি’ ধারাবাহিকে অত্যন্ত একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখতে পেয়েছিলেন বাংলা সিরিয়ালের দর্শকরা। তার অভিনীত ‘জগদম্বা’ চরিত্রটি এখনো মনে থেকে গিয়েছে ‘রানী রাসমণি’ ধারাবাহিকের অনুগামীদের। ব্যক্তিগত কারণে সিরিয়াল থেকে তাড়াতাড়ি বিদায় নিলেও নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন টলিউড অভিনেত্রী রোশনি ভট্টাচার্য।

তবে এবার আরও একবার সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিতে দেখা গেল অভিনেত্রীকে। তবে সিরিয়ালের মাধ্যমে নয় বরং ব্যক্তিগত ফটো পোস্ট করে এবার সোশ্যাল মিডিয়ায় আগুন লাগালে অভিনেত্রী রোশনি ভট্টাচার্য।প্রসঙ্গত কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার দৌলতে নেট দুনিয়ার বাসিন্দারা জানতে পেরেছিলেন দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী।

এবার তাকে দেখা গেল কেরালার একটা রিসর্টে বেড়াতে গিয়ে সময় কাটাতে। সেখানেই সুইমিংপুলে স্বল্প পোশাক পরে জলে নেমে একটি ছবি পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত ‘রানী রাসমণি’ ধারাবাহিক থেকে বিদায় নিয়ে ওয়েব সিরিজে কাজ করেছিলেন অভিনেত্রী। পাশাপাশি জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে ইতিমধ্যেই একটি মিউজিক ভিডিওতে উপস্থিত হতে দেখা গিয়েছে তাকে, যা অতি অল্প সময়ের মধ্যেই তুমুল ভাইরাল হয়েছে দর্শকদের মধ্যে। এবার অভিনেত্রীর নতুন ছবি নতুন করে সাড়া জাগালো তার অনুগামীদের মধ্যে।

Back to top button