বাংলা সিরিয়াল

‘মিঠাই’ জনপ্রিয়তায় শীর্ষে, তবু মিঠাইকে হারিয়ে এবার সেরার খেতাব পেলেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অন্বেষা হাজরা

বিগত বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করে রাখতে সক্ষম হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। ফলাফল হিসেবে এখন বাংলা সেরা ধারাবাহিকের কথা উঠলেই উঠে আসে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর মিঠাই ধারাবাহিকের কথা। অপরদিকে জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’ যেখানে ছোট পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে টলিউড অভিনেত্রী অন্বেষা হাজরাকে। তবে এবার পর্দার বাইরে লড়াই করতে দেখা গেল মিঠাই এবং ছোটপর্দার ঊর্মিকে।

প্রসঙ্গত সম্প্রতি আইসিসিআর এর বেঙ্গল এক্সিলেন্স অ্যাওয়ার্ডে সেরা প্রতিভাময়ী অভিনেত্রী খেতাবের জন্য মনোনয়ন করা হয়েছিল ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরার নাম। তবে শেষ পর্যন্ত অভিনেত্রী অন্বেষা হাজরা জয়লাভ করেছেন এই প্রতিযোগিতায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী এদিন খেতাব লাভ করার পরে তার ধারাবাহিকের সঙ্গে যুক্ত সমস্ত নির্মাতা এবং কলাকুশলীদের ধন্যবাদ জানানোর পাশাপাশি অনুগামীদের উদ্দেশ্য কৃতজ্ঞতা জানিয়েছেন।

বলাই বাহুল্য প্রিয় দুই অভিনেত্রীর লড়াই দেখতে এদিন বেশ উত্তেজিত ছিলেন তাদের অনুগামীরা। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুই অভিনেত্রী জানিয়েছেন তাদের মধ্যে রয়েছে সুস্থ প্রতিযোগিতা এবং সবকিছুর বাইরে একে অপরের অত্যন্ত ভালো বন্ধু তারা।

Back to top button