বাংলা সিরিয়াল

“এখন পারিবারিক সময়” – গাঁটছড়ার কুণালের সোশ্যাল মিডিয়া ভিডিওতে তাঁর পরিবারের সাথে উপস্থিত মিঠাইও! তবে কি কুনালই মিঠাইয়ের কাছের মানুষ? প্রশ্ন করছেন নেটিজেনরা

স্টার জলসা এবং জি বাংলা এই দুটি চ্যানেল মূলত বিনোদন জগতে দাপিয়ে কাজ করছে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় এই দুটি চ্যানেলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই লেগেই আছে। জি বাংলার মিঠাই কে টেক্কা দেওয়ার জন্য আনা হয়েছে স্টার জলসার গাঁটছড়াকে। তবে দুটি আলাদা চ্যানেলের আলাদা এমন কি প্রতিযোগিতামূলক ধারাবাহিক হওয়ার পরেও ধারাবাহিকের কলা কুশলীদের মধ্যে কিন্তু বেশ মিল-মিশ রয়েছে। আর সেগুলি তাঁদের সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলেই স্পষ্ট হবে। মাঝেমধ্যেই তাঁরা বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করেন একে অপরের। এরকমই একটি ভিডিও থেকে বর্তমানে শুরু হয়েছে নতুন গুঞ্জন।

মিঠাই ওরফে সৌমীতৃষার ইন্ডাস্ট্রিতে বন্ধুত্ব কিছু কম নয়। সায়ক চক্রবর্তী, রিয়াজ লস্কর তাঁর প্রধান বন্ধুদের মধ্যে অন্যতম। গাঁটছড়া ধারাবাহিকে কুনালের চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে রিয়াজকে। এতদিন সাধারণে মিঠাই আর রিয়াজকে বন্ধু মনে করলেও এখন রিয়াজ বিশেষ পরিচয় দিলেন মিঠাইকে। শুধু সাধারণভাবে নয়, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভিডিও করে পরিবারের তকমা দিলেন।

সম্প্রতি রিয়াজ তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী সৌমি এবং অভিনেতা রিয়াজ উপস্থিত রয়েছেন রিয়াজের পরিবারের সঙ্গে। এক নামি রেস্টুরেন্টে খেতে গেছেন পরিবারের সকলে। তবে বাকি সবাই রিয়াজের পরিবারের সদস্য হলেও অভিনেত্রী সৌমি কিন্তু তা নন। কিন্তু যখন রিয়াজ ইনস্টাগ্রাম এ ভিডিওটি পোস্ট করেন তখন তিনি ক্যাপশনে লিখেছেন, “এখন পারিবারিক সময়”। আর এই ক্যাপশন থেকেই জল্পনা শুরু হয়েছে নেট পাড়ায়।

প্রসঙ্গত এদিন অভিনেত্রী সৌমিকে দেখা গেল এক অন্যরূপে। অভিনেত্রীর পরনে ছিল হলুদ পার দেওয়া লাল শাড়ি। সাথে লাল ব্লাউজ। লম্বা ঘন চুল পুরোটাই ছাড়া। কানে ঝুমকো দুল। ঠোঁটে টুকটুকে লাল লিপস্টিক। মিঠাই এর পাশে রয়েছে অভিনেতা রিয়াজের পরিবারের কিছু লোকজন। উল্টোদিকে উপস্থিত রয়েছেন রিয়াজের ইন্ডাস্ট্রির দুই বন্ধু সায়ক চক্রবর্তী এবং সুকান্ত। এই তিনজন অভিনেতা খুবই ভালো বন্ধু। তিনজনকেই একসাথে এক প্রেমে দেখতে পাওয়া যায় মাঝেমধ্যেই। এবার রিয়াজের পরিবারে যোগ দিলেন মিঠাইও।

মিঠাইকে নিজের পরিবার বলে সম্মোধন করায় সোশ্যাল মিডিয়া জুড়ে প্রশ্নের ঝড় উঠেছে। ওই ভিডিওর কমেন্ট সেকশনে ই প্রশ্ন করছেন প্রশ্ন করছেন নেটিজেনরা। অনেকের প্রশ্ন তাহলে কি আমাদের সকলের প্রিয় মিথাই রাণীর কাছের মানুষ রিয়াজ? আবার রিয়াজ ভক্তদেরও কৌতুহলের শেষ নেই যে তবে কি মিঠাইয়ের সাথেই গাঁটছড়া বাঁধবেন রিয়াজ? তবে অভিনেতা এবং অভিনেত্রীর অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁদের। আর সেটা তাঁদের ভিডিওর ভিউজ, প্রতিক্রিয়া এবং কমেন্ট দেখলেই স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh