বাংলা সিরিয়াল

স্পষ্ট উচ্চারণে সংস্কৃত মন্ত্র পড়ে সরস্বতী পুজো করলো সহচরী! ‘আয় তবে সহচরী’তে কনীনিকা বন্দ্যোপাধ্যায় এর অভিনয় দেখে মুগ্ধ দর্শকরা

দীর্ঘদিন পরে জি বাংলার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। এখনো পর্যন্ত টিআরপি তালিকাতে সেভাবে দারুন ফলাফল করতে না পারলেও ধারাবাহিকটি মন জয় করে নিয়েছে নেটিজেনদের। এবার আরো একবার অভিনেত্রীর সরস্বতী পুজো করার অভিনয় প্রশংসা কুড়ালো দর্শকদের কাছ থেকে।

প্রসঙ্গত ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটি অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল জি বাংলার পর্দায়। যেখানে বাকি ধারাবাহিকে শাশুড়ি এবং বৌমা চরিত্রের মধ্যে ক্রমাগত ঝগড়া এবং নানা রকম গন্ডগোল দেখানো হয়ে থাকে নিয়মিত, সেখানে ‘আয় তবে সহচরী’ আলাদা গল্প দিয়ে শুরু করেছিল যাত্রা। কারণ এখানে সহচরীর সঙ্গে তার বৌমা বরফির দারুন ভাব। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এই ধারাবাহিকের আসন্ন একটি এপিসোডের প্রোমো।

সেখানে নেটিজেনরা দেখতে পেয়েছেন শুদ্ধ সংস্কৃত উচ্চারণে সরস্বতী পুজোয় মেতে উঠেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। বলাই বাহুল্য যেখানে অধিকাংশ ধারাবাহিকে নানা রকম ভুল তথ্য দেওয়া হয়ে থাকে সেখানে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে কনিনীকা বন্দ্যোপাধ্যায় এর শুদ্ধ সংস্কৃত উচ্চারণ শুনে যার পর নাই অবাক হয়েছেন নেটিজেনরা। পাশাপাশি তারা জানিয়েছেন তারা মনে করছেন এবার হয়তো টিআরপি তালিকাতে দারুন ফলাফল করতে সক্ষম হবে ধারাবাহিকটি।

Back to top button