টলিউড

‘পা-জামা কেনার টাকা নেই, এত গরিব’, দুধ সাদা ওয়েস্টার্ন পোশাকে ছবি পোস্ট করতেই ফের নেটিজেনদের তুমুল ট্রোলিং এর মুখে পড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি

টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম সুন্দরী এবং চর্চিত অভিনেত্রী হলে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাকে নিয়ে চর্চা শেষ নেই, সারা সোশ্যাল মিডিয়া জুড়ে তাকে নিয়ে মাঝেমধ্যেই নেটিজেনরা চর্চা সমালোচনা করেন। নিজের অভিনয় দক্ষতার জন্য অসংখ্য মানুষের মনে জায়গা করে নিয়েছেন খুব সহজেই। কিন্তু ট্রোল তার পিছু ছাড়েনি। নিজের একাধিক কর্মকান্ডের জন্য তিনি ট্রোল হয়ে থাকেন একাধিকবার।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ছবি এবং রিল ভিডিওর মাধ্যমে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন শ্রাবন্তী। এছাড়াও শ্রাবন্তী যে ঘুরতে ভীষণ ভালোবাসেন তা আমরা জানি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করেছেন অভিনেত্রী। যেখানে তাকে কাজের ফাঁকে ছুটি কাটাতে যেতে দেখা গিয়েছে। দুবাই ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সম্ভবত হোটেলের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি। ছবিতে ওয়েস্টান পোশাকে ধরা দিয়েছেন শ্রাবন্তী।

ছবিতে শ্রাবন্তীকে সাদা রঙের একটি পোশাকে সানগ্লাস পরে দেখা গিয়েছে। ছবি শেয়ার করে শ্রাবন্তী ক্যাপশনে লেখেন যে-‘গিভ ইয়োর স্ট্রেস উইংস এন্ড লেট ইট ফ্লাই অ্যাওয়ে’। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করার সাথে সাথে একাধিক কমেন্ট উড়ে এসেছে শ্রাবন্তীর কমেন্ট বক্সে। টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা ও তার সৌন্দর্যের প্রশংসা করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

প্রশংসার পাশাপাশি একাধিক নেটিজেন তাকে কটাক্ষ করতেও ছাড়েনি। তার ব্যক্তিগত জীবন টেনে এনেছেন তাঁর ছবিতে। তবে এসব ট্রোলে কান দেন না অভিনেত্রী। নিজের জায়গায় অটল তিনি। এই মুহূর্তে ‘ভয় পেও না’ ছবির শুটিং এ ব্যস্ত তিনি। পাশাপাশি অভিনেত্রীর হাতে হয়েছে ‘খেলাঘর’ সিনেমা। ছবিতে অভিনেতা দেবের বিপরীতে দেখা যাবে তাকে।

Back to top button