বাংলা সিরিয়াল

অসুস্থ স্বামীর সেবা না করে স্বামীকে ফেলে এবার রেডিওতে শো করতে গেল সহচরী! ‘আয় তবে সহচরী’ দেখে দারুন খুশি নেটিজেনরা

দীর্ঘদিন পরে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটির মাধ্যমে স্টার জলসার পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। একজন মধ্যবয়সী মহিলার সংসার সামলানোর পাশাপাশি আবারো কলেজে গিয়ে শিক্ষা সম্পূর্ণ করার গল্প নিয়ে গড়ে উঠেছিল এই ধারাবাহিকটি।

তবে দর্শকদের দাবি মেনে ধারাবাহিক শুরুর কিছুদিনের মধ্যেই চিরাচরিত পরকীয়ার গল্প চলে আসে ‘আয় তবে সহচরী’র মধ্যে। যে কারণে বর্তমানে সহচরী পড়াশুনার থেকে সহচরীর স্বামীর পরকীয়ার গল্পকেই বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে ধারাবাহিকে। তবে এবার বাড়িতে পুলিশ আসার কারণে লজ্জায় আত্মহত্যা করার চেষ্টা করতে দেখা গেল সহচরী স্বামীর সমরেশকে।

তবে স্বামী হাসপাতালে ভর্তি থাকলেও সহচরী জানিয়ে দিয়েছে সদ্য রেডিও স্টেশনে রেডিও জকির যে কাজটি সে পেয়েছে সেটাতেই মন দেবে সে। বলাই বাহুল্য এই পর্ব দেখে দারুণ খুশি হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানাচ্ছেন এভাবেই গৃহবধূদের নিজের পায়ে দাঁড়ানো উচিত এবং ধারাবাহিকের মাধ্যমে সেই গল্প উঠে আসায় ধারাবাহিকের প্রশংসায় মেতেছেন তারা। তবে নেটিজেনদের একটি দল মনে করছেন এ সময় স্ত্রী হিসেবে স্বামীর পাশে থাকা উচিত ছিল সহচরীর। তবে ধারাবাহিকের অনুগামীদের কাছে তাদের এই মত মোটেও পাত্তা পায়নি।

Back to top button