বাংলা সিরিয়াল

ফুলশয্যায় বউ বদল! রঞ্জাবতীর জায়গায় ঘোমটা দিয়ে রাধিকা! এক্কা দোক্কার নতুন প্রোমো নিয়ে শোরগোল শুরু ভক্তদের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা। এখানে দেখা যাচ্ছে যে, রাধিকা আর পোখরাজ এর মধ্যে দীর্ঘ সময় ধরে একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে আর সেই ভুল বোঝাবুঝি ক্রমশ বেড়েই চলেছে , সেই ভুল বোঝাবুঝি আর মান অভিমান কমার কোনো নাম‌ই নেই। এই ভুল বোঝাবুঝি এবং মান-অভিমান বাড়ানোর জন্য আবার নতুন করে এই ধারাবাহিকে একটি নতুন ট্র্যাক এসেছে, যেখানে দেখা যাচ্ছে যে, নায়ক নায়িকা র জীবনে একটি করে তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে। রাধিকার জীবনে এসেছে ডক্টর অনির্বাণ গুহ যে রাধিকাকে ভালোবাসে, অন্যদিকে পোখরাজের জীবনে এসেছে রঞ্জাবতী, যে যত্ন দিয়ে পোখরাজকে আগলে রেখেছে।

পোখরাজের কাকারা যখন পোখরাজকে কিডন্যাপ করায় তখন রঞ্জাবতীই পোখরাজ কে যত্ন করে আগলে রাখে এরপর কিডন্যাপারদের হাত থেকে বাঁচবার জন্য বাধ্য হয়ে রঞ্জাবতীকেই বিয়ে করতে হয় পোখরাজকে। শেষ মুহূর্তে ছোটো বেলার ভালবাসার টানে ছুটে আসে রাধিকা, কিন্তু ততক্ষণে রঞ্জার মাথায় সিঁদুর উঠে গেছে। পোখরাজ‌ও রাধিকার আগে করা অপমান মনে করে রাধিকাকে যথেষ্ট অপমান করে এবং আঘাত করে ফিরিয়ে দেয়। তবে আগামীতে এই ধারাবাহিকে একটি নতুন টুইস্ট আসতে চলেছে, আগামীতে দেখানো হবে কীভাবে রাধিকা পোখরাজ এক হচ্ছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এক্কাদোক্কার নিউ প্রোমো নিয়ে লিখেছেন যে, “Big Breaking

এক্কাদোক্কার ফুলশয্যার নতুন প্রোমো অন এয়ার….
পিসির ওপর ভরসা ছিল

ট্যাগলাইন:- ফুলশয্যায় বউবদল

পোখরাজ ফুলশয্যার ঘরে ঢুকে দেখে, রঞ্জাবতী মাথায় ঘোমটা দিয়ে আছে, আর পোখরাজ ঘোমটা যখন তোলে আর দেখে রাধিকা ঘোমটা মাথায় দিয়ে বসে আছে!!!!

রাধিকা বলছে; পোখরাজ তুমি আমাকে আজ সারারাত জাগিয়ে রাখবে না?

পোখরাজ; রঞ্জাবতী কই? কোথায় ওকে লুকিয়ে রেখেছো! জবাব দাও রাধিকা

ফুলসজ্যার লোভে রঞ্জাবতী কে কোথায় লুকিয়ে রাখলো রাধিকা?

দেখুন #এক্কাদোক্কা | ফুলশয্যায় বউ বদল | ৩-৫ এপ্রিল | ”- কি ভাবছেন? না এই প্রোমোটা সত্যি নয় , এটা আসলেই ফ্যানদের কল্পনা, তবে এই প্রোমোটি সত্যি হলে খারাপ হয় না বলে মনে করছেন এক্কাদোক্কা ভক্তরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh