বাংলা সিরিয়াল

পাখির জীবনে একটার পর একটা ঝড় চলছে! এবার নতুন নায়িকা এন্ট্রি নিলো খলনায়িকা হিসেবে

অল্প কয়েকদিন আগেই শুরু হয়েছে ‘রাঙা বউ’। ইতিমধ্যেই পাখি আর কুশের জুটি বেশ পছন্দ করছেন দর্শক। ধারাবাহিকে দেখানো হচ্ছে পাখির জীবনের একদম ছোট থেকেই বিভিন্ন ধরনের সমস্যা এসেই গেছে। তার মধ্যে হঠাৎ করেই তার কুশের সাথে বিয়ে। এসব নিয়ে নিজের জীবনে বেশ সমস্যায় রয়েছে পাখি। তবে নায়িকার বিপরীতে খলনায়িকা না থাকলে বাংলা সিরিয়াল জমে না। এবার পাখির জীবনে আসতে চলেছে আরো এক সমস্যা।

ধারাবাহিককে দেখানো হয়েছে নায়ক কুশ বনেদি পরিবারের ছেলে। তার এক বোন রয়েছে কুমকুম, যে এখনো তার বৌদি পাখিকে দেখেনি। আগামী সোমবার ধারাবাহিকে এন্ট্রি হবে কুশের বোন কুমকুমের। এবার এটা দেখার যে কুমকুম কী নতুন বৌদিকে মেনে নেবে? প্রসঙ্গত কুমকুমের চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী অঙ্কিতা মজুমদারকে। এর আগে আমরা অভিনেত্রী অঙ্কিতাকে দেখতে পেয়েছি ‘গৌরী এলো’ ধারাবাহিকের একটি মিষ্টি চরিত্রে। তবে এই ধারাবাহিকে তিনি আসতে চলেছেন খলনায়িকা হিসেবে।

প্রসঙ্গত কিছুদিন আগেই অভিনেত্রী অঙ্কিতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত একটি বিজ্ঞাপনী ছবিতে কাজ করেছেন। নিজের সংসার সামলে আবারও কাজের জগতে ফিরে এসেছেন অভিনেত্রী। বিশিষ্ট সংবাদ মাধ্যম আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, ‘কুমকুম হিসাবে দেখা যাবে আমায়। এত বছরের কেরিয়ারে পর্যবেক্ষণ করে দেখলাম আমি নেতিবাচক চরিত্রে অভিনয় করতেই সবচেয়ে বেশি ভালবাসি’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh