বাংলা সিরিয়াল

বড় সিদ্ধান্ত নিল স্টার জলসা! নতুন সিরিয়াল ‘নবাব নন্দিনী’, ‘মাধবীলতা’ আসায় বন্ধ হয়ে যাচ্ছে এই সমস্ত পুরোনো ধারাবাহিক গুলি

টিআরপি তালিকায় প্রতিযোগিতা বাড়ানোর জন্য স্টার জলসা একের পর এক নতুন সিরিয়াল নিয়ে এসেই চলেছে চ্যানেলে। আর প্রতিটি ধারাবাহিকেরই নতুন প্রমো ভিডিও ইতিমধ্যে সামনে এসে পড়েছে। সপ্তাহখানেক আগেই শুরু হল নতুন ধারাবাহিক সাহেবের চিঠি। তারপরেই প্রমো ভিডিও এসেছে এক্কাদোকা, নবাব নন্দিনী সহ আরো কয়েকটি নতুন ধারাবাহিকের। দর্শকদের মনোরঞ্জন করার জন্য যে স্টার জলসা একেবারেই উঠে পড়ে লেগেছে তা বেশ স্পষ্ট। পুরনো ধারাবাহিকগুলি এক এক করে শেষ হতে চলেছে। তার বদলে আসতে চলেছে নতুন গল্প।

বেশ কিছুদিন হল স্টার জলসার পর্দায় বেশ কয়েকটি ধারাবাহিক একঘেয়ে অনেক দিন ধরে চলছে। যা দেখতে দেখতে হাঁপিয়ে উঠেছে দর্শক। একঘেয়ে গল্প দেখতে দেখতে দর্শক ও ক্লান্ত। তাই সেই ধারাবাহিকগুলির টিআরপি রেটিং একেবারে পড়ে গিয়েছে। আর এবারে সেই সমস্ত ধারাবাহিকগুলি বন্ধ সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসা কর্তৃপক্ষ। দর্শকদের দাবি অনুযায়ী নিয়ে আসছে নতুন গল্প তাই পুরনো বেশ কিছু ধারাবাহিকই বন্ধের মুখে।

বহুদিন ধরে স্টার জলসার একটি ধারাবাহিক দর্শকদের ক্ষোভের মুখে ছিল। এবারে সেই ধারাবাহিকি বন্ধের মুখে। ধারাবাহিক গঙ্গারাম এবারে শেষ হতে চলেছে। শেষ দিনের শুটিং ও ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে। কেক কাটার ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন অভিনেতা অভিনেত্রীরা। এবারে অবশেষে শেষ হতে চলছে গঙ্গারাম এবং টায়রার প্রেমের গল্প। আগামী ১৫ই জুলাই শেষ দেখা যাবে গঙ্গারাম ধারাবাহিক এর পর্ব। এর পরে গঙ্গারাম ধারাবাহিকের পরিবর্তে আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’। যেখানে মুখ্য চরিত্র দেখা যাবে পর্দার তিথি এবং আর্যকে।

Back to top button