পরিত্যক্ত অবস্থায় বৃদ্ধাকে রাস্তায় ফেলে রেখে গেল পরিবার, বিধায়ক রাজ চক্রবর্তীর তৎপরতায় ভর্তি করা গেল হাসপাতালে

কিছুদিন ধরে ব্যারাকপুর এর রাস্তায় এক বৃদ্ধা রাস্তায় ঘোরাঘুরি দেখে সঙ্গে সঙ্গে এলাকাবাসী বিধায়ক অফিসে জানায়।

জানানোর কিছুক্ষণের মধ্যেই এলাকাবাসী ও সদ্য বিধায়ক রাজ চক্রবর্তী ও একটি স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে বৃদ্ধাকে ভর্তি করানো গেল হাসপাতালে।

জানা যায়, বৃদ্ধটির নাম লীনা কর, বয়স ৮৫ বছর। তিনি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন। গত মঙ্গলবার রাতে তাই তার পরিবারের লোকজন তাকে ব্যারাকপুরের করুণাময়ী রোড এলাকায় ফেলে রেখে চলে যান।

সকালবেলা সেই বৃদ্ধাকে বসে থাকতে দেখে স্থানীয় লোকেরা তাকে জিজ্ঞাসাবাদ করার চেষ্টা করে কিন্তু সে কোনরকম উত্তর না দিতে পারায় এলাকার বাসিন্দা প্রেম সিং বিষয়টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। সোশ্যাল মিডিয়াতে থেকে খবর পান বিধায়ক রাজ চক্রবর্ত্তী।

স্বেচ্ছাসেবী সংস্থা হোয়াইট ঈগল ও এলাকাবাসী এবং রাজ চক্রবর্তীর সহায়ক আজাদ, মিমো হাজরা, জিতব্রত পালিতের সাহায্যে বিএন বোস হসপিটালে ভর্তি করানো সম্ভব হয়। বৃদ্ধটি এখন চিকিৎসাধীন।

গত ২শরা মে ব্যারাকপুর এলাকায় রাজ চক্রবর্তী তৃণমূল প্রার্থী হিসেবে বিজিত হন। বিধায়ক হওয়ার পর থেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর অনেক পরিকল্পনা গ্রহণ করেছেন এই পরিচালক।

কিছুদিন আগে ব্যারাকপুর এলাকায় নিজের হাতে খাবারের প্যাকেট তুলে দিয়েছেন দুঃস্থ মানুষদের হাতে। নিজের সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছেন বিধায়ক রাজ চক্রবর্তী।