ভাইরাল

‘মানিকে মাগে হিথে’ গানটি থেকে ইউটিউবে কত টাকা রোজগার করলেন ইয়োহানি? জানলে চমকে উঠবেন

বর্তমানে ট্রেন্ডিং সং কোনটা যদি কাউকে জিজ্ঞাসা করা হয় তাহলে নির্দ্বিধায় সে একটা গানের নাম নেবে, ‘মানিকে মাগে হিতে’। শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানির কন্ঠে এই গান বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে শ্রোতাদের মধ্যে।

তোর কণ্ঠস্বর এবং গানের টোন সব মিলিয়ে এই গানটি এখন বর্তমান জেনারেশনের কাছে একেবারে হিট। এর আগেও শ্রীলঙ্কান এই গায়িকার গান ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ইয়োহানির নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। ২০১৯ থেকে এই চ্যানেলটি চালায় ইয়োহানি। এই তরুণ গায়িকা নিজেই গান লেখে এবং তাতে সুর দেয়। পরে সেই গান গেয়ে ভিডিও করে সেটি শেয়ার করেন নিজের ইউটিউব চ্যানেল থেকে যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি শ্রীলঙ্কার ২৮ বছরের এই তরুণ গায়িকার ‘মানিকে মাগে হিতে’ গানটি তাকে রাতারাতি জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে পৌঁছে দিয়েছে। ইতিমধ্যেই তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা বেড়ে গিয়েছে অনেক গুণ। জানেন ‘মানিকে মাগে হিতে’ গানটি গেয়ে নিজের ইউটিউব চ্যানেল থেকে ঠিক কত টাকা রোজগার করেছেন? চলুন সেটাই জেনে নেওয়া যাক।

এই গানটি ভাইরাল হওয়ার পর ইয়োহানি নিজের ইউটিউব চ্যানেল থেকে আগস্ট মাসে রোজকার করেছেন ৬৯ হাজার ডলার। ভারতীয় মুদ্রায় যার মূল্য ৫০ লক্ষ ৮১ হাজার ৪৭৭ টাকা। গত তিরিশ দিনে ইয়োহানি আয় করেছেন ৭৭ লাখ ২৫ হাজার টাকার মতো। গত নব্বই দিনে ইয়োহানির রোজগার ১ কোটি ২ লাখ ২৮ হাজার টাকার কাছাকাছি।

সম্প্রতি টাকার এই পরিমাণ শুনে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কয়েক মাস আগে পর্যন্ত ইয়োহানির রোজকার এত বেশি ছিলনা। তবে বর্তমানে ‘মানিকে মাগে হিতে’ গানটি তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে। বর্তমানে ইয়োহানি শ্রীলঙ্কার ‘র‌্যাপ প্রিন্সেস’।

‘মানিকে মাগে হিথে’ গানটি প্রথম গেয়েছিলেন সথীশন রথনায়কা। মে মাসে এই গানটি নতুন করে রেকর্ড করানো হয় ইয়োহানিকে দিয়ে। আর তারপরই এই গান সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দেয়। দেশ-বিদেশের বিভিন্ন ভাষাভাষীর মানুষের ঘরে ঘরে পৌঁছে গেছে এই গান। বর্তমানে এই তরুণ গায়িকা জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে বসে রয়েছে।

Back to top button