ভাইরাল

স্কুলে গিয়ে পড়াশুনা না করে ক্লাসের মধ্যে উদ্দাম নাচলেন তিন স্কুল পড়ুয়া! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে তরুণ প্রজন্মের কাছে রিল ভিডিও বানানোটা একটা ট্রেন্ড বা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। নিজেদের অবসরের বেশিরভাগটাই তারা সোশ্যাল মিডিয়াতে কাটান। করোনা পরিস্থিতির পর অর্থাৎ লকডাউনের পর থেকেই তরুণ প্রজন্মের মধ্যে রিল ভিডিও বানানোর প্রবণতা বেড়ে গিয়েছে অনেকটাই। বিশেষ করে স্কুল ও কলেজ পড়ুয়াদের মধ্যে এই প্রবণতা বেশি দেখা দিয়েছে। সম্প্রতি দুই তামিল কন্যা স্কুলে ক্লাসের মধ্যে ইউনিফর্মে রিল ভিডিও বানিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন হয়েছেন নেটিজেনদের কাছে।

সম্প্রতি ইউটিউবের মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যা বেশ কয়েকদিন আগেই শেয়ার করা হয়েছে নেটমাধ্যমে। যেখানে দুই তামিল কন্যার বানানো বেশ কয়েকটি রিল ভিডিও একসাথে জুড়ে শেয়ার করা হয়েছে, যা এই মুহূর্তে সকলের মধ্যেই ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে মেয়ে দুটি স্কুলের মধ্যেই ক্লাসরুমে তাদের বন্ধুদের সাথে তামিল গানেই রিল ভিডিও বানিয়েছেন। শুরুতে শুরুতে সেই ভিডিওগুলি ভাইরাল হতে বেশ প্রশংসিত হয়েছিলেন তারা। তবে পরবর্তীকালে স্কুলে ক্লাসরুমের মধ্যে এই ধরনের ভিডিও বানানোর প্রবণতা বাড়তে থাকায় তারা তুমুল সমালোচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যে।

এনাদের নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও রয়েছে, যেখানে ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়। তারা দুজনেই নাচে পারদর্শী এবং সোশ্যাল মিডিয়ায় যে বেশ পরিচিত তা অস্বীকার করার জায়গা নেই। তবে বেশিরভাগের মতে, স্কুলের মধ্যে এমন নাচানাচি করে রিল ভিডিও বানানোটা একেবারেই উচিৎ হয়নি তাদের। তবে এই ধরনের ভিডিও প্রথম নয়, এখন প্রায়ই এমন ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে যা দেখে ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ নিয়ে রীতিমতো চিন্তিত সকলে। সম্ভবত তাদের স্কুল কর্তৃপক্ষ এ বিষয়ে ভবিষ্যতের কথা মাথায় রেখে কোন করার সিদ্ধান্ত নেবেন।

Back to top button