ভাইরাল

তবে কি বয়স্ক রানু মন্ডল কে বিয়ে করতে পারেন হিরো আলম? রানু মণ্ডলের সঙ্গে গান রেকর্ডের পরেই দ্বিতীয় স্ত্রী নুসরত জাহানের সঙ্গে বিয়ে ভাঙল হিরো আলমের

বাংলাদেশের গায়ক হিরো আলম কে চেনেন না এমন লোক হয়তো এখন আর কেউ নেই। শুধুমাত্র বাংলাদেশে নয় বাংলাদেশের আশেপাশের বিভিন্ন দেশের মানুষ তাকে চিনে গিয়েছেন তার ভিডিও বর্তমানে এতটাই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় এখন স্ক্রোল করলেই চোখে পড়ে। এমনকি কিছুদিন আগেও তিনি ভারতে এসে ভাইরাল দুজন মানুষ রানু মন্ডল এবং ভুবন বাধ্য করে সঙ্গে গান রেকর্ড করে গিয়েছেন। কিন্তু এইসবের মাঝেই শোনা গেল দুঃসংবাদ। বিয়ে ভেঙে গেল হিরো আলমের। স্ত্রী নুসরাত জাহান এর সঙ্গে নাকি বৈবাহিক জীবনে টানাপোড়েন চলছিল বেশ দীর্ঘ কয়েক দিন ধরে। কিন্তু শেষ পর্যন্ত আর টিকে থাকল না তাদের বিয়ে, বিচ্ছেদ হয়ে গেল দুজনের মধ্যে। হিরো আলমের দুটি বিয়ে আর মধ্যে নুসরাত হলো তার দ্বিতীয় স্ত্রী।

বিয়ের পর স্বামী স্ত্রী একসঙ্গে কাজ করতে কিন্তু নুসরাত দাবি করেছে হিরো আলমের নাকি বহু নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। একাধিক নারী সঙ্গ থাকার কারণেই তাদের মধ্যে বিভেদ সৃষ্টি হয়। বিচ্ছেদের পরে অবশ্য হিরো আলমের সঙ্গে কাজ করছেন নুসরাত কিন্তু গত আট মাস ধরে নাকি হিরো আলমের সঙ্গে থাকছেন না নুসরাত। তিনি তার বাবা-মার কাছে তার বাবা-মার বাড়িতেই রয়েছে।

নুসরাত জানিয়েছে একাধিক নারী আসক্তি ছিল হিরো আলমের তাকে একাধিকবার ভয় দেখিয়েছে তালাক এর। নিজেকে সেলিব্রিটি ভেবে বাকিদের নাকি কথায় কথায় অপমান করত হিরো আলম। পুরো ব্যাপারটি অস্বীকার করেছেন তিনি। জানিয়েছেন তিনি লোক মুখে শুনেছে তার এবং নুসরাতের তালাক হয়ে গিয়েছে। যদিও এখনও তালাকের সমস্ত কাগজপত্র নিজের হাতে পাননি হিরো আলম।

Back to top button