ভাইরাল

ব্লাউজের ফাঁকে স্পষ্ট উন্মুক্ত ক্লিভেজ! বাঙালি ইউটিউবার রিম্পি পর্ণার খোলামেলা পোশাকে রান্নার ভিডিওয় মুগ্ধ নেটিজেনরা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘ইউনিক ভিলেজ ফুড’ নামক রান্নার ইউটিউব চ্যানেলটি।যেখানে বর্তমানে সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৭৪০০০।জানা গেছে শেষ তিন দিনে প্রায় পঁচিশ হাজার মানুষ যুক্ত হয়েছেন চ্যানেলটি সঙ্গে।

প্রসঙ্গত টমেটোর চাটনি, ডিম কষা, আলু পোস্তর মতো নিখাদ ঘরোয়া বাঙালি রান্নার রেসিপি দেখা যায় এই চ্যানেলে। দুই বাঙালি ইউটিউবার রিম্পি এবং পর্ণা মূলত এই রান্না গুলি শেখান সাবস্ক্রাইবারদের। তবে অন্যান্য ইউটিউবারদের থেকে তাদের রান্নার পদ্ধতি বেশ আলাদা।

শাড়ী ব্লাউজে সেজে এই দুই মহিলা ইউটিউবার গাছপালা ঘেরা উঠোনে বসে কখনও গ্যাসের ওভেন কখনো বা মাটির উনুনে রান্না করেন ক্যামেরার সামনে। তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করেন প্রচুর সংখ্যক মানুষ এই চ্যানেলটিকে ফলো করছেন এই দুই কন্যার সাজপোশাকের জন্য।

এই চ্যানেলের ভিডিও যারা দেখেছেন তারা সকলেই জানেন শাড়ি এবং সাহসী ব্লাউজে দেখা দেন এই দুই কন্যা। ব্লাউজের ফাঁকে অনেকটাই দেখা যায় তাদের উন্মুক্ত বক্ষ যুগল। বলাই বাহুল্য তাদের সাবস্ক্রাইবারদের একটি বড় অংশ কিন্তু রান্নার পাশাপাশি এই সুন্দরী কন্যাদের একঝলক দেখতেই বারবার ফিরে আসেন তাদের ইউটিউব চ্যানেলে।

তবে প্রশংসার পাশাপাশি নেটিজেনদের কাছে সমানভাবে সমালোচিতও হয়েছেন তারা। খোলামেলা পোশাকে এভাবে ভিডিও করে বাঙালি সংস্কৃতির ক্ষতি করছেন বলে দাবি নেটিজেনদের একাংশের।তবে তাতে অবশ্য তারা পাত্তা দিতে নারাজ। তাদের ক্রমাগত বাড়তে থাকা সাবস্ক্রাইবার সংখ্যাই প্রমাণ করে কতটা জনপ্রিয় হয়ে উঠেছেন তারা এক লহমায়। (ভিডিওটি এখানে ক্লিক করে দেখুন)

Back to top button