ভাইরাল

‘কাঁচা বাদাম’ গানে খোলা রাস্তায় উদ্দাম নেচে ভাইরাল হলেন দুই সুন্দরী, ভিডিও শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল

বর্তমান যুগে তরুণ থেকে প্রবীণ সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। করোনা আবহ শুরু হওয়ার পর থেকে সেই প্রবণতা বেড়ে গিয়েছে অনেকটাই। তারা সকলেই নিজেদের অবসরের বেশিরভাগটা এই সোশ্যাল মিডিয়াতেই কাটাতে চান। শুধুমাত্র বিনোদন মাধ্যম হিসেবেই নয় যেকোনো মানুষের প্রতিভাকে একসাথে বহু মানুষের সামনে তুলে ধরার ক্ষেত্রে একটা গুরুত্বপূর্ণ ভূমিকা নেয় সোশ্যাল মিডিয়া। বর্তমান যুগের মানুষ নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে চান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে, তাতে সফলও হন অনেকে। যদি কেউ সত্যিই প্রতিভাবান হন তাহলে তিনি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মাঝে নিজের প্রতিভাকে খুব সহজেই ছড়িয়ে দিতে পারবেন, তা বলাই বাহুল্য।

প্রতিদিন সোশ্যাল মিডিয়ার পাতায় একাধিক ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তবে তার মধ্যে সব নেটিজেনদের আকর্ষণ করে ধরে রাখতে পারেনা। তবে এমন কিছু ভিডিও থাকে যা দেখে মানুষ কিছুক্ষণের জন্য হলেও থেমে যান। সম্প্রতি দুই সুন্দরী যুবতীর নাচ দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনদের একাংশ। প্রকৃতির মাঝেই শাড়িতে সেজে উঠে নাচের ভিডিও বানিয়েছেন তারা। আগে কোন নৃত্যশিল্পীকে নিজের নাচ দেখানোর জন্য সুযোগের অপেক্ষায় থাকতে হত। সেইসব এখন পুরনো কথা। এখন সোশ্যাল মিডিয়া সেই সমস্ত বাধা কাটিয়ে বহু প্রতিভাকে পৌঁছে দিয়েছে হাজার হাজার মানুষের কাছে।

গতবছরের শেষের দিকে ‘কাঁচা বাদাম’ গানটি বীরভূমের ভুবন বাদ্যকরের কন্ঠে ভাইরাল হয়েছিল। তিনি সেই গান গেয়ে কাঁচা বাদাম ফেরি করে বেড়াতেন গ্রামে গ্রামে। আর সেইসময়ই কেউ একজন তার এই অদ্ভুত পদ্ধতিতে বাদাম বিক্রি করার দৃশ্য ক্যামেরাবন্দি করে শেয়ার করে দিয়েছিলেন, আর তাতেই ভাইরাল হয়ে যান ভুবনবাবু। এরপর তার গান পৌঁছে গিয়েছে দেশ-বিদেশে। একাধিক ভাষায় গাওয়া হয়েছে সেই গান। এবার সেই গানের সাথেই নেচে দুই সুন্দরী যুবতী ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি হালকা নীল শাড়িতে, কালো ব্লাউজে, খোলা চুলে সুন্দরভাবে সেজে কাঁচা বাদাম গানে নেচে উঠেছেন এই দুই সুন্দরী। তাদের মধ্যে একজন পড়েছিলেন স্লিভলেস ব্লাউজ, আর অন্যজন পড়েছিলেন থ্রি কোয়ার্টার। নিঃসন্দেহে দুজনকেই দেখতে বেশ লাগছিল। সম্ভবত তারা দুই বোন। ‘ইটস ডেইজি এইজি’ নামের একটি ইনস্টা পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যাবে এই দুই বোন প্রায়ই এই ধরনের নাচের ভিডিও বানিয়ে থাকেন। অবশ্য তা তাদের নাচের ধরন দেখেই স্পষ্ট হয়েছিল। সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই তাদের শেয়ার করা সমস্ত ভিডিওর মতই এটিও শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তাদের ভক্তদের মাঝে।

 

View this post on Instagram

 

A post shared by daizy (@its_daizy_aizyy)

Back to top button