ভাইরাল

করণের ছবিতে গানের সুযোগ পেলেন বনগাঁর মেয়ে! নিজের গানের জাদুতে এবারে করণ জোহরকে মুগ্ধ করলেন, অরুণিতার ভক্ত হলেন করণ

গ্র্যান্ড ফাইনালের খুব কাছেই চলে এসেছে ইন্ডিয়ান আইডেল ১২। খুব শীঘ্রই ধুমধাম অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীর নাম ঘোষণা করা হবে ইন্ডিয়ান আইডলের মঞ্চে। এখন জমে উঠেছে ইন্ডিয়ান আইডলের মঞ্চ, হাড্ডাহাড্ডি লড়াই চলছে প্রতিযোগীদের মধ্যে। একেক জন একেক জনের থেকে সেরা গাইছে তাই বিজয়ী কে হবে তা বলা খুবই মুশকিল হয়ে দাঁড়িয়েছে। বর্তমানে বলিউডের বিভিন্ন তারকা বিশেষ অতিথি হিসেবে ইন্ডিয়ান আইডল মঞ্চে আসছেন।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে কারণ জোহার ইন্ডিয়ান আইডল এর মঞ্চে বিশেষ অতিথির আসনে রয়েছেন। ইন্ডিয়ান আইডলের মঞ্চে এসে বনগাঁর মেয়ে অরুনিতার গান কারণ কে মন্ত্রমুগ্ধ করেছে। ঐদিন ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুনিতার গানের প্রশংসায় পঞ্চমুখ হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক তথা প্রযোজক কারণ জোহর।

ঐদিন কাভি খুশি কাভি গাম সিনেমার টাইটেল গানটি সকলের সামনে গাইলেন অরুনিতা। সেই গানেই তিনি মুগ্ধ করেছে কারণ জোহার কে। তিনি সকলের সামনে সেদিন বলেন এতদিন তিনি আশাজি লতাজির ভক্ত ছিলেন, এখন থেকে তিনি আর একজনের গানের ভক্ত হলেন সেটি হল অরুনিতা।

পাশাপাশি কারণ জোহর আরো একটি বড় ঘোষণা করেন ইন্ডিয়ান আইডলের মঞ্চে, তিনি অরুনিতাকে ধর্মা ফিল্ম ইন্ডাস্ট্রি তরফ থেকে অভিনন্দন জানান এবং তিনি বলেন পরের তার পরবর্তী সিনেমাতে অরুনিতা গান গাইতে চলেছেন। বনগাঁর অরুনিতা আগামী দিনে পা রাখতে চলেছে বলিউড ইন্ডাস্ট্রিতে। রিয়েলিটি শোতে বিজয়ী কে হবে তা এখনও বলা যাচ্ছে না। তবে বলিউড ইন্ডাস্ট্রিতে অরুনিতা নিজের জায়গা পাকাপাকিভাবে করে নিয়েছে তাই এদিন ইন্ডিয়ান আইডলের মঞ্চে পরিষ্কার হয়ে গেল।

Back to top button