ভাইরাল

বুড়ো বয়সে ফের অন্তঃসত্ত্বা অজয় পত্নী কাজল? আবারো মা হতে চলেছেন কাজল দেবগন? সকলে বিস্মিত হলেও তুমুল সমালোচনা করছেন সোশ্যাল মিডিয়া

বলিউড গসিপ সাধারণ মানুষের জন্য বেশ রসালো একটি বিষয়। বলিউডের আনাচে-কানাচে যত যা ছোট বড় খবর থাকে তার সবটাই মানুষদের। এমন কি ছোট থেকে ছোট খবরও বাদ যায় না। কিন্তু বড় কোন খবর হলে তো কথাই নেই। তারা যেমন খবরের আস্বাদন চায় তেমনি খবর পেয়ে সমালোচনা করতেও পিছুপা হয় না। শুধু বলিউড নয় অভিনয় জগতের এরকম বিভিন্ন ধরনের বিষয়ে তারা আলোচনা সমালোচনা করতে বেশ পছন্দ করেন। সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল দেবগনকে নিয়ে বেশ সমালোচনা করছেন দর্শক মহল। আর তার কারণ অভিনেত্রীর ব্যক্তিগত জীবন। কাজলের এই বয়সে এসে মা হওয়ার সম্ভাবনার কথা জানতে পেরে নতুন করে সমালোচনা শুরু হয়েছে দর্শক মহলে।

প্রসঙ্গত ৯০ এর দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন কাজল। বর্ষীয়ান অভিনেত্রী তনুজার একমাত্র মেয়ে তিনি। শুধু তনু কন্যা হিসেবে নয় নিজের অভিনয়ের মাধ্যমেও যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। বলিউডের বহু জনপ্রিয় অভিনেতাদের সাথে জুটি বেঁধে কাজ করেছেন কাজল। এঁদের মধ্যে কিং খান অর্থাৎ শাহরুখ খানের সঙ্গে জুটি অন্যতম সেরা বলে মনে করেন দর্শক। এর কিছুদিনের মধ্যেই বেশ অল্প বয়সেই অজয় দেবগানের সঙ্গে প্রেম করে বিয়ে সেরে নেন তিনি। এরপর এই তারকা জুটির ঘরে আসে পরপর দুই সন্তান। মেয়ে নাইশা আর ছেলে যুগ। সবাইকে নিয়ে বেশ সুখী গৃহকোণ কাজলের। বিয়ের পর আসতে আসতে নিজের কাজের জগৎ থেকে সরে গেলেও দিয়েছেন বেশ কিছু সুপারহিট ফিল্মস দর্শকদের। যেমন – “মাই নেম ইস খান”, “কভি খুশি কভি গম”, “ফানা” ইত্যাদি।

সম্প্রতি কাজলের একটি ভিডিও দেখে তাঁর নামের নতুন জল্পনা শুরু হয়েছে। “ভাইরালভয়ানি” নামের একটি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে দেখতে পাওয়া গেছে এই ভিডিওটি। দর্শকদের কথায় তাদের মনে হচ্ছে যে শারীরিক দিক থেকে বেশ ভারী লাগছে। আবার অনেকেই বলেছেন তৃতীয় বার মা হওয়ার লক্ষণ এই সবগুলি। তাহলে কি ৪৭ বছর বয়সে এসে তৃতীয়বারের জন্য মা হতে চলেছেন কাজল? আসলে চলতি বছরের মার্চ মাসে কারণ জোহরের একটি পার্টিতে যেতে দেখতে পাওয়া গিয়েছিল অভিনেত্রীকে। সেখানে একটি কালো রঙের ড্রেস পড়ে হেঁটে গাড়ির দিকে যেতেই দেখা গিয়েছিল কাজলকে। কিন্তু পরে জানতে পারা যায় যে অভিনেত্রীর শারীরিক ভারের সাথে গর্ভবতী হওয়ার কোন সম্পর্কই নেই।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button