ভাইরাল

বিয়ের আসরেই বউয়ের পা ধরে প্রণাম করলেন বর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হলো এমন একটি জায়গা যেখানে বিভিন্ন ধরনের ভিডিও ছবি মাঝে মধ্যেই ভাইরাল হয়ে পড়ে। মাঝে মধ্যেই আমরা সব অদ্ভুত অদ্ভুত ভিডিও দেখতে পাই এবং রাতারাতি সেই সমস্ত ভিডিও ভাইরাল ও হয়ে পড়ে। এবারে সেইরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সম্প্রতি বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে কনে লাল টুকটুকে শাড়ি ও সোনার গয়না পরে বিয়ের মন্ডপে দাড়িয়ে আছে। বিয়ে বাড়ি ভর্তি আত্মীয় স্বজন। তার মাঝেই ঘটে গেলো এক ঘটনা।

সকলের আশীর্বাদ নিয়ে নব দম্পতি নিজের নতুন জীবন শুরু করবে। স্ত্রীও প্রথা মেনে স্বামীকে প্রণাম করতে যাবে এমন সময়ে স্বামী সরে আসে, সে প্রণাম করতে দেয়না। উল্টে আসর ভর্তি আত্মীয় স্বজনের সামনে বর বউয়ের পায়ে হাত দিয়ে প্রণাম করে।

বর এর এই অদ্ভুত কাণ্ডে বউ লাফিয়ে ওঠে। বিয়ের আসরে উপস্থিত সকলেই বর এর এই কাণ্ড দেখে অবাক। স্বয়ং বউও বর এর এই কাণ্ড দেখে লজ্জায় লাল হয়ে যায়।

আর সেইখানে উপস্থিত কেউ একজন সেই ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে আপলোড করে দেয়। আর ব্যাস সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে পড়ে। সকলেই এই ভিডিও দেখে হাসি আর ধরে রাখতে পারেনা। কেউ কেউ দাবি করেছেন তাদের এরকম একজন স্বামী চাই। বর্তমানে ভিডিওটি ভাইরাল হয়েছে। এটি ৩৪.৪ মিলিয়নেরও বেশি ভিউ পড়েছে এবং ২ মিলিয়নেরও বেশি লাইক পড়েছে এই ভিডিওতে।

 

View this post on Instagram

 

A post shared by Piyush Awchar (@mr_robin_hudd)

Back to top button