ভাইরাল

গলায় রুদ্রাক্ষ, খালি গা! মা দুর্গার সামনেই ‘পরম সুন্দরী’ গানে ঠাকুরমশাইয়ের তুমুল নাচ, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে মানুষের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। অবসর সময়ে বেশিরভাগটাই কাটে সোশ্যাল মিডিয়াতে। এই সোশ্যাল মিডিয়াতে এমন অনেক ভিডিও কিংবা ছবি ভাইরাল হয় যা প্রতিনিয়ত আমাদের মনোরঞ্জন করে। এমন অনেক ঘটনার কথা জানতে পারি যা হয়তো আমরা সচরাচর আমাদের আশেপাশে ঘুরতে দেখি না। কিছুদিন আগেই উমা বাপের বাড়ি ছেড়ে ফিরেছে কৈলাসে। আর পুজোর মাঝেই এমন অনেক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো হাসি থামছেনা নেটিজেনদের।

সম্প্রতি মা দুর্গার সামনেই এক ঠাকুরমশাইকে মন খুলে তুমুল নাচতে দেখা গেল। বলিউডের জনপ্রিয় সিনেমা ‘মিমি’র হিট গান ‘পরম সুন্দরী’তে ঠাকুরদালানে নাচতে দেখা গেল ঠাকুরমশাইকে। তবে এটি নতুন কোন ঘটনা নয়। এর আগেও বেশ কয়েকবার এমন ধরনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবছরও এই ধরনের আরও বেশ কয়েকটি ভিডিওর দেখা মিলেছে নেটদুনিয়াতে। যার মধ্যে প্রায় সবকটিই ভাইরাল হয়েছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি ভাল করে দেখলে বোঝা যাবে পূজা শেষ করে সন্ধ্যেবেলা ঠাকুরদালানে মা দুর্গার সামনেই ‘পরম সুন্দরী’ গানে নেচে উঠেছেন। আবার নাচের শেষে নিজের গায়ের উত্তরীয় খুলে ঘোরাতে থাকেন তিনি। এমন দৃশ্য চোখের সামনে ঘুরতে দেখে ওখানে উপস্থিত কেউ একজন এটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছেন। আর তারপরই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই কেউ কেউ ঠাকুরমশাইয়ের নাচ ভালোভাবে নেননি। কেউ কেউ বলেছেন পুজো নিয়ে ছেলেখেলা করছেন তিনি। আবার কেউ কেউ বলেছেন এমন কাণ্ড ঘটানো উচিত হয়নি তার। এমন মন্তব্যের পাশাপাশি অনেকে আবার এমনটাও বলেছেন যে পুজোর সময় তিনিও মা দুর্গার আগমনে বেজায় খুশি। তাই একেবারে খোলা মনে নিজের মতো করে একটু আনন্দ উপভোগ করেছেন। যেমন একদিকে এই ভিডিওর নিন্দা হয়েছে, অন্যদিকে কেউ কেউ এই ভিডিও দেখে প্রশংসাও করেছেন তার। মা দুর্গার সামনেই এই ঠাকুরমশাই একেবারে নির্ভেজাল আনন্দে মেতে উঠেছিলেন।

Back to top button