ভাইরাল

‘মানিকে মাগে হিথে’ গানে মেরুন শাড়িতে মোহময়ী বাংলার শ্রীতমা! তুমুল ভাইরাল ভিডিও

নেটদুনিয়ায় এখন ট্রেন্ডিং সং কোনটা যে কাউকে জিজ্ঞেস করলেই সে বলে দেবে ‘মানিকে মাগে হিতে’ গানের নামটি। হঠাৎ করেই গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই গানটি। এই গানের সাথে প্রায় সমস্ত ভাষা-ভাষীর মানুষরাই ম্যাশআপ তৈরি করেছেন।

যেগুলো একইভাবে নেট মাধ্যমে ভাইরাল হয়েছে নেটবাসীদের মধ্যে। ‘মানিকে মাগে হিতে’ গানটির সাথে বাংলার ম্যাশআপ তৈরি হয়েছে, যা ইতিমধ্যেই শুনে ফেলেছেন সোশ্যাল মিডিয়ার বেশিরভাগ নেটিজেনরা।

সম্প্রতি এই সিংহলি গানের সঙ্গে বেশ কয়েকটি বাংলা গান জুড়ে যে ম্যাশআপ তৈরি হয়েছে সেই গানে এবার নাচলেন বাংলার মেয়ে শ্রীতমা বৈদ্য। সম্প্রতি তার নাচের সেই ভিডিও ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়। এই নৃত্যশিল্পী নিজের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেছেন তার নাচের এই ভিডিওটি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘মানিকে মাগে হিতে’ গানের তালে তালে হালকা খয়রি রঙের শাড়ি পড়ে নাচছেন শ্রীতমা বৈদ্য। অন্যদিকে এই সিংহলি গানের সঙ্গে ‘তোমার ঘরে বসত করে কয়জনা’, ‘তোমায় হৃদমাঝারে রাখব’, ‘লাল পাহাড়ির দেশে যা’র মতো জনপ্রিয় তিনটি বাংলা ফোক গানে সবুজ শাড়ি এবং লাল ব্লাউজ পরে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন এই নৃত্যশিল্পী।

শ্রীতমা বৈদ্যের নাচের এই ভিডিওটি খোলা আকাশের নীচে প্রকৃতির মাঝে শুট করা হয়েছে। এই ভিডিওতে শ্রীতমার নাচ দেখে বোঝাই যাচ্ছে যে ইনি নাচে বেশ পারদর্শী। নাচের প্রতিটি মুদ্রা খুব নিখুঁতভাবে তুলে ধরেছেন এই ভিডিওটিতে। তার এই নাচের ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়।

শ্রীতমা বৈদ্যের নাচের ভিডিও এর আগেও বেশ কয়েকবার ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। সম্প্রতি শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানির গাওয়া ট্রেন্ডিং সং-এর সঙ্গে বাংলা গানের ম্যাশআপে নিজের মুগ্ধ করলেন সকলকে। তার নাচের ভিডিওতে প্রশংসার ঝড়।

Back to top button