ভাইরাল

TRP তে অপু কে হারিয়েছিলো মিঠাই! এবার ‘মানিকে মাগে হিঠে’ তে জমিয়ে নেচে সৌমিতৃষা কে হারালো সুস্মিতা, ভাইরাল ভিডিও

বর্তমানে টেলিভিশনের ছোটপর্দার দুই জনপ্রিয় মুখ হলো সুস্মিতা এবং সৌমিতৃষা। জি বাংলার জনপ্রিয় দুই ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ এবং ‘মিঠাই’ এর মুখ্য চরিত্রে আমরা এই দুই অভিনেত্রী কে দেখতে পাই। সম্প্রতি টিআরপি তালিকার প্রথম সারিতেই রয়েছেন মিঠাই এবং অপরাজিতা অপু।

দুই ধারাবাহিকের মধ্যে যেন টিআরপি লিস্টে প্রথমে থাকার টক্কর চলতে থাকে সর্বক্ষণ। তবে বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষে জায়গা করে নিয়েছে ‘মিঠাই’। বর্তমানের মিঠাই কে টক্কর দেওয়ার মতো ধারাবাহিক এখনো আসেনি। তবে ধারাবাহিকে ধারাবাহিকে রেষারেষি চললেও বাস্তব জীবনে সুস্মিতা এবং সৌমিতৃষা দুজনেই ভালো বন্ধু।

সম্প্রতি ইনস্টাগ্রামের একটি রিল ভিডিওতে দুজনকে ধরা দিয়েছেন। শ্রীলঙ্কার ট্রেন্ডিং সং ‘মানিকে মাকে হিতে’ গানে দুই অভিনেত্রীকে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে।

সৌমিতৃষা কে এর আগেও আমরা বিভিন্ন ধারাবাহিকে মাধ্যমে পেয়েছি। সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কনে বউ’ তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সৌমিতৃষা কুন্ডু। শেষ তিন চার বছর ধরে এই ইন্ড্রাস্ট্রি সঙ্গে যুক্ত তিনি। অভিনয় জগতের শুরুতে ভিলেন চরিত্রে অভিনয় করেছেন সৌমিতৃষা। তবে ‘কনে বউ’ ধারাবাহিক এর মাধ্যমে তার জনপ্রিয়তার শুরু।

সুস্মিতা এই ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করলেও ছোট থেকেই তার স্বপ্ন ছিল অভিনয় জগতে আসার। তাই নিজেকে এভাবেই তৈরি করেছিলেন। ক্যারিয়ারের শুরুতে তিনি মডেলিং দিয়ে শুরু করেন এবং সেখান থেকেই অভিনয়ের সুযোগ আসে তার কাছে। আর প্রথম ধারাবাহিকে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button