ভাইরাল

নাইটি পরে এয়ারপোর্টে ঢুকে ‘টুনির মা’ গানে উদ্দাম নাচলেন স্যান্ডি সাহা! নাইটি পরে প্লেনে উঠতে গিয়ে এবার আটকে গেলেন স্যান্ডি সাহা! সঙ্গে নাইটি পরে এয়ারপোর্টে উদ্দাম নাচ বাঙালি এই ইউটিউবারের

দীর্ঘদিন ধরেই নিজের ভিডিওর মাধ্যমে বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা নাইটির প্রতি তার প্রেমকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন বারংবার। বিভিন্ন ক্ষেত্রেই তাকে নাইটি পরেই যাতায়াত করতে দেখতে পান নেটিজেনরা, তবে এবার এয়ারপোর্টে নাইটি পরে হাজির হলেন বাঙালি ইউ ইউটিউবার। সঙ্গে নাইটি পরেই ‘টুনির মা’ গানে এয়ারপোর্টে উদ্দাম নাচতে দেখা গেল তাকে। বলাই বাহুল্য এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে স্যান্ডির এই ভিডিও।

প্রসঙ্গত এদিন নাইটি পরে এয়ারপোর্টে হাজির হয়েছিলেন স্যান্ডি সাহা। সেখানে বেশ কিছুটা সময় কাটানোর পর একটি খাবারের দোকানের সামনে এয়ারপোর্টের ভিতরে উদ্দাম নাচতে দেখা যায় তাকে। পাশাপাশি তিনি জানান নাইটি পড়েই প্লেনে চরতে চান তিনি।

সেই মতই দুই বন্ধুর সঙ্গে নাইটি পরে ফ্লাইটে উঠতে দেখা গিয়েছে স্যান্ডি সাহাকে। বলাই বাহুল্য এয়ারপোর্টে তাকে নাইটি পরে দেখে অনেকেই তীর্যক দৃষ্টি দিয়েছেন। তবে কটাক্ষ এবং সমালোচনাকে বিশেষ পাত্তা দেন না জনপ্রিয় এই বাঙালি ইউটিউবার। পাশাপাশি প্লেনের ভিতর কাজুবাদাম অর্ডার দিয়ে খাওয়ার সময় জোর গলায় ‘কাঁচা বাদাম’ গানটিও গাইতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য এদিন তার অনুগামীদের একাংশ স্বীকার করেছেন নাইটি পরে প্লেনে ওঠার মতো দুঃসাহসী কাজ যে স্যান্ডি করে ফেলবেন তা তারা ভাবতেই পারেননি।

Back to top button