ভাইরাল

শেষ বয়সেও অসাধারন গানে দর্শকদের মন মাতিয়েছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়, সন্ধ্যা মুখোপাধ্যায়ের শেষ ভিডিও এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, গীতশ্রীর কন্ঠে আবারো মুগ্ধ হল সকলে

চলতি মাসেই সঙ্গীত জগতের তিন কিংবদন্তিকে হারালো ইন্ডাস্ট্রি। লতা মঙ্গেসকরের পরেই না ফেরার দেশে পাড়ি দিয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়। এরপরেই না ফেরার দেশে চলে গেলেন বাপ্পি লাহিড়ীও। তবে সম্প্রতি গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের শেষ ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়। যা দেখে আবারও ভূয়সী প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।

গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় বয়স কালেও নিজের কণ্ঠকে ধরে রেখেছিলেন। তার গান শুনে রীতিমত আবারো মুগ্ধ হয়েছেন সকলেই। সম্ভবত কোনো একটি রাজনৈতিক অনুষ্ঠানের ভিডিও এটি। সেখানে রাজনৈতিক নেতা-নেত্রীদের পাশাপাশি উপস্থিত ছিলেন সঙ্গীত জগতের একাধিক কলাকুশলীরাও। সেখানেই তিনি তাঁর কালজয়ী গান ‘ঘুম ঘুম চাঁদ ঝিকিমিকি তারা’ গানটি গেয়েছিলেন। যা সম্প্রতি ভাইরাল হয়েছে নেট মাধ্যমের পাতায়ে।

সম্ভবত করোনা পরিস্থিতির আগের ভিডিও এটি। পরিচিত গায়ক সৌমিত্র রায় নিজের ফেসবুক পেজ থেকে গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের প্রয়াণের পর ভিডিওটি শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে ঐ অনুষ্ঠানে কোন একজনের অনুরোধে গান ধরেছিলেন গীতশ্রী। প্রথমে ‘হে কৃষ্ণ করুণা সিন্ধু’ গানটি গাইতে দেখা গিয়েছে তাকে। এরপরই তিনি সেই কালজয়ী গান ‘ঘুম ঘুম চাঁদ ঝিকিমিকি তারা’ গেয়ে ওঠেন।

বয়স কালেও তার গলার চড়াই-উৎরাই দেখে অবাক হয়েছিলেন সেই অনুষ্ঠানে উপস্থিত সকলেই। উপস্থিত ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তার গান শুনে করতালিতে ভরে যায় চারদিক, তা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমের পাতায়। প্রায় সকলেই ভিডিওর কমেন্টবক্সে গীতশ্রীর গানের প্রশংসা করেছেন আবারো। তিনি চলে গেলেও রয়ে গেল তার সৃষ্টিগুলো, যা থেকে যাবে আজীবন।

Back to top button