ভাইরাল

দামি চিপস খেতে খেতে অসাধারণ গান গাইলেন রানু মন্ডল, নেটদুনিয়ায় নেটিজেনদের প্রশংসার ঝড়! ভাইরাল ভিডিও

রানাঘাটের রানু মন্ডলের যেকোন ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে রানাঘাটের রানু মন্ডল পাড়ি দিয়েছিলেন বম্বেতে। হিমেশ রেশমিয়ার কম্পোজিশনে একটি গানও গেয়েছিলেন তিনি। তবে নিজের ভাগ্যের দোষে এবং খারাপ ব্যবহারের জন্য তিনি হারিয়েছেন সবকিছুই। বর্তমানে তিনি আবারও রানাঘাটে ফিরে এসেছেন। সেখানেই সেই আগের মতন করেই জীবন-যাপন করছেন তিনি।

বর্তমানে নেটদুনিয়ায় রানু মন্ডল একজন ট্রোল কনটেন্ট হয়ে দাঁড়িয়েছেন। তার যেকোন কথা, যেকোন ভিডিও, যেকোনো লুক নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই নিয়ে নেটদুনিয়ায় ট্রোল চলে প্রচুর। তবে এই মানুষটার মধ্যে রয়েছে কিছু ভুল যা প্রমাণ করে রানু মন্ডল শুধুমাত্র একজন ভারসাম্যহীন মহিলা নয়।

সম্প্রতি এক ভ্লগারের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে রানু মন্ডল চিপস খেতে খেতে গান গাইছেন। ভিডিওতে যে ছেলেটিকে দেখা যাচ্ছে সে আগেও রানু মন্ডলকে নিয়ে ভিডিও বানিয়ে নিজের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেছেন। সম্প্রতি তার অনুরোধেই এই ভিডিওতে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়েছেন রানু মন্ডল। এছাড়াও আরও কয়েকটি গান গেয়েছেন তিনি। সম্প্রতি এই ভিডিও গোটা নেটদুনিয়ায় ভাইরাল।

ভিডিওতে যে ইউটিউবারকে দেখা যাচ্ছে তিনি এই ভিডিওটি নেটদুনিয়ায় শেয়ার করার পর থেকেই তা তুমুল ভাইরাল হয়ে যায় নেটবাসীদের মধ্যে। অনেকেই স্বভাব দোষে আবারো ট্রোল করেছেন রানু মন্ডলকে। তবে নিঃসন্দেহে তিনি গান দুটি ভালোই গেয়েছেন। নেটিজেনদের মধ্যে অনেকেই তার প্রশংসাও করেছেন।

রানু মন্ডলের মত এমন অনেক মানুষ রয়েছেন যারা অভাবের কারণে নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরতে পারেন না। উপযুক্ত প্রশিক্ষণের অভাবে পিছিয়ে থেকে যান তারা। তার গলায় শুরু হয়েছে এটা মানতেই হবে। তবে পরিস্থিতি, সমাজ, স্বভাব, অভাব সবমিলিয়ে রানু মন্ডলের আজ এই অবস্থা।

Back to top button