ভাইরাল

ঠোঁটে লিপস্টিক, ধ্যাবড়ানো কাজল! ভারসাম্য হারিয়ে অদ্ভুত সাজে গান গেয়ে ফের ভাইরাল রানাঘাটের রানু মন্ডল

সোশ্যাল মিডিয়ার দৌলতে রানু মন্ডলকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া শক্ত। আট থেকে আশি সকলেই পরিচিত এই নামটির সঙ্গে। রানু মন্ডল রানাঘাটের বাসিন্দা। রানাঘাট স্টেশনে গান গেয়ে অর্থ উপার্জন করতেন রানু মন্ডল।

তার গান শুনে মুগ্ধ হয়ে একটি স্বহৃদয় ব্যক্তি তার গান গাওয়ার ভিডিও শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। ভাগ্যক্রমে রানু মন্ডলের গানের সেই ভিডিও ভাইরাল হয়ে যায় গোটা নেটমাধ্যমে।

তাঁর গানের সেই ভিডিও পৌঁছে যায় বম্বের তারকাদের কাছেও। পরে বলিউডের হিমেশ রেশমিয়া রানু মন্ডল কে বম্বেতে নিয়ে যান এবং তাকে দিয়ে গান গাওয়ান। তার গান সকলের মধ্যে ভাইরাল হলও প্রশংসার থেকেও বেশি তিনি ট্রোল হয়েছেন নেটিজেনদের কাছে।

বম্বেতে যাওয়ার পর কিছুটা হলেও জনপ্রিয়তা অর্জন করেছিলেন রানু মন্ডল। কিন্তু নিজের দোষেই হারিয়েছেন সব। বর্তমানে তার জায়গা হয়েছে আবারো রানাঘাটেই। বেশিরভাগ মানুষই মনে করেন তার অতিরিক্ত অহংকার এবং বাজে ব্যবহার তার পতনের কারণ।

এমন অনেকেই আছেন যারা রানু মন্ডলকে নিয়ে বিভিন্ন ধরনের ট্রোলিং ভিডিও বানিয়ে শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। অনেকে এই ধরনের ভিডিও মজা নেন আবার অনেকে এর বিরোধিতা করেন। সম্প্রতি কেউ একজন রানু মন্ডলকে অদ্ভুত ভাবে সাজিয়ে তার গুন গুন করার ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে ঠোঁটে এবরোখেবরো ভাবে লিপস্টিক পড়ে, কপালে বড় একটা টিপ পড়ে এবং চোখে ও ভুরুতে খাপছাড়া ভাবে কাজল পরিয়ে গুন গুন করে গান গাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।

রানু মন্ডলের এই অদ্ভুত ভিডিও নেট মাধ্যমে শেয়ার হওয়ার সাথে সাথেই তা নিমেষের মধ্যে ছড়িয়ে পড়েছে সকল নেটিজেনদের মধ্যে। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই অনেক নেটিজেনরা এই ভিডিও দেখে হাসি থামাতে পারবেন না। আবার অনেকে এই ধরনের ভিডিও শেয়ার করাতে ঘোর বিরোধিতা জানিয়েছেন। তাদের মতে রানু মন্ডল মানসিকভাবে পুরোপুরি সুস্থ নন তাই তাকে নিয়ে এমন ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা উচিৎ নয়। সম্প্রতি নেটিজেনদের মধ্যে রানু মন্ডলের এই অদ্ভুত ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

Back to top button