ভাইরাল

শুধু খিল্লি করলেই হবেনা প্রশংসাও করতে হবে রানু মন্ডলের! যেকোনো শিক্ষিত মানুষের থেকে ভালো ইংরেজি বলতে পারেন রানু মন্ডল, ভাইরাল হলো তার ইংরেজিতে ইন্টারভিউ এর ভিডিও

সোশ্যাল মিডিয়ায় যিনি মাঝেমধ্যেই খবরের শিরোনামে থাকেন তিনি হলেন রানাঘাটের রানু মন্ডল। রানাঘাট স্টেশনের ভিক্ষুক থেকে তিনি পৌঁছে গিয়েছেন সোজা মুম্বাইয়ের স্টুডিওতে। তার সঙ্গে কাজ করেছেন স্বয়ং হিমেশ রেশমি। কিন্তু অতিরিক্ত দম্ভের কারণে তার পতন ঘটেছে খুব শীঘ্রই। সে বছর তার রেকর্ড করা ‘তেরি মেরি’ গানটি সারা দেশে রাজত্ব করে বেরিয়েছে। কিন্তু বর্তমানে সেই পরিচিতি ও নিভে যেতে চলেছে।

বর্তমানে তাঁর অদ্ভুত কাণ্ড কারখানার জন্য তিনি মাঝেমধ্যে ভাইরাল হয়ে পড়েন সোশ্যাল মিডিয়াতে। ইউটিউব চ্যানেল থেকে তার ইন্টারভিউ নিতে যায় ইউটিউবাররা এবং সেই ভিডিও গুলি মাঝেমধ্যে ভাইরাল হয়। তাকে নিয়ে নানান রকম ভিডিও বানানো হয় এবং যার কারণে তিনি হয়ে ওঠেন সকলের কাছে মজার পাত্র। বেশিরভাগ ইউটিউবার আসেন রানু মন্ডল কে বিরক্ত করতে তাদের চ্যানেলের ভিউয়ার্স বাড়াতে।

কিন্তু সম্প্রতি একটি ইউটিউবার তুলে ধরেছে রানু মন্ডলের একদম ভিন্ন একটি দিক। ভিডিওটিতে এক ইউটিউবারের সঙ্গে রানু মন্ডল এর কথোপকথন শোনা যাচ্ছে এবং পুরোটাই ইংরেজিতে। ইউটিউবার তাকে ইংরেজিতেই জিজ্ঞেস করছেন, ”what is your father’s name?”, “which fruit do you like” আরে সকল প্রশ্নের উত্তর রানু মন্ডল ইংরেজিতে দিচ্ছে বলাবাহুল্য কিছু কিছু প্রশ্নের উত্তরে তিনি ইংরেজি বাংলা এবং হিন্দি মিশিয়ে ফেলেছিলেন। এবং সবশেষে ওই ইউটিউবার জানান যে তিনি রানু মন্ডল কে কোনটাই শিখিয়ে দেননি রানু মন্ডল যতটা জানেন নিজের শিক্ষা থেকে ততোটুকুই বলেছেন। আর এই ভিডিও এই বর্তমানে হুহু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button