ভাইরাল

‘অরিজিৎ সিংয়ের সিং ভেঙে দেব’, আবার বিস্ফোরক মন্তব্য রানু মন্ডলের! সঙ্গে আমজনতাকে দিলেন ‘জানোয়ার’ আখ্যা, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

রানাঘাট স্টেশন থেকে নিজের প্রতিভার জোরে মুম্বাই গিয়ে বলিউড পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে গান করার সুযোগ মিলে ছিল তার। কিন্তু হঠাৎ পাওয়া এই সাফল্য মাথা ঘুরিয়ে দিয়েছে গায়িকা রানু মন্ডল এর, এমনটাই দাবি নেটিজেনদের একটি বড় অংশের। যে কারণে প্রতিনিয়ত তার আশেপাশে থাকা সকলের সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করতে দেখা যাচ্ছে তাকে, অভিযোগ আমজনতার।

প্রসঙ্গত বর্তমানে সারাদিনই রানু মন্ডল এর রানাঘাটের বাড়িতে লেগে থাকে ইউটিউবারদের আনাগোনা। এবার তাদেরকে দেওয়া একটি ইন্টারভিউতে বলিউড গায়ক অরিজিত সিংকে নিয়ে বেফাঁস মন্তব্য করতে দেখা গেল রানু মন্ডলকে। পাশাপাশি জানালেন বলিউড থেকে গানের সুযোগ এলে, এমনকি স্বয়ং অরিজিৎ সিং তার সঙ্গে গাইতে চাইলেও আর মুম্বাই যাবেন না তিনি।

তবে নেটিজেনদের একটি বড় অংশ দীর্ঘদিন ধরে জানাচ্ছেন ধীরে ধীরে মানসিক ভারসাম্য হারাচ্ছেন রানু মন্ডল। তবে এখনো নিত্য তার বাড়িতে লেগে রয়েছে ইউটিউবারদের যাতায়াত। এবার তাদেরকেই ‘জানোয়ারের দল’ বলে আখ্যা দিতে দেখা গেল রানাঘাটের এই জনপ্রিয় গায়িকাকে। তবে এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের সহানুভূতি পেয়েছেন তিনি। কারণ তারা মনে করছেন ইচ্ছাকৃতভাবে নয় বরং মানসিক অসুস্থতার কারণেই হয়তো এরকম ব্যবহার করছেন রানু।

Back to top button