ভাইরাল

কয়েকজন গরিব শিশুর মুখে খাবার তুলে দিলেন রাখি সাওয়ান্ত, ভিডিও শেয়ার হতেই প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার অন্যতম চলচ্চিত্র অভিনেত্রী হলেন রাখি সাওয়ান্ত। এই মুহূর্তে মিডিয়াতে তাকে নিয়ে চর্চা তুঙ্গে। কয়েকদিন আগে, ভ্যালেন্টাইন্স ডের দিনই স্বামী রিতেশের সাথে বিচ্ছেদ ঘোষণা করেছেন রাখি। আর রিতেশের সাথে বিচ্ছেদের পর তিনি রীতিমতো ডিপ্রেশনে চলে গিয়েছিলেন সেকথা নিজেই জানিয়েছিলেন। সম্প্রতি কয়েকজন শ্রমজীবী মহিলা ও তাদের শিশুদের নিজের হাতে খাবার খাইয়ে দিলেন অভিনেত্রী। সেই ভিডিও নিজেই শেয়ার করে নিয়েছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে গাড়ি থেকে খাবারের প্যাকেট হাতে নেমে সেখানে দাঁড়িয়ে থাকা মহিলাদের ‘আম্মা’ বলে সম্মোধন করে তাদের জিজ্ঞাসা করছেন তাদের বাচ্চারা কোথায়? এরপর তাদের মধ্যে একজন অভিনেত্রীকে নিয়ে যান তাদের বাচ্চাদের কাছে। তিনি তাদের কাছে গিয়ে খাবারের প্যাকেট থেকে ইডলি, ধোসা, সাম্বার, ফলের রস বার করে তুলে দেন তাদের হাতে। এমনকি একটি শিশুকে নিজের হাতে খাইয়ে পর্যন্ত দেন তিনি। এমনকি সেখানে দাঁড়িয়ে থাকা শ্রমজীবী মহিলাদেরও ফলের রস খাওয়ার জন্য অনুরোধ করেন। নিজের হাতে খবরের কৌটোর ঢাকনা পর্যন্ত খুলে দেন তিনি।

তিনি যখন ঐ গরিব শিশুদের মুখে খাবার তুলে দিচ্ছিলেন, তখন সেখানে বেশ কয়েকজন ভিড় জমিয়েছিলেন তাকে দেখার জন্য। সেটি লক্ষ্য করা মাত্রই তিনি রীতিমতো ধমক দিয়ে তাদের সেখান থেকে চলে যেতে বলেন। এমনকি তিনি এও বলেন, গরিবের খিদে মেটাতে না পারলে অন্তত মজা দেখার প্রয়োজন নেই। এরপরে তিনি তাদের কাছ থেকে বিদায় নিয়ে গাড়িতে উঠে পড়েন। অভিনেত্রীর কাছ থেকে খাবার পেয়ে তারা যে রীতিমতো খুশি তা তাদেরা মুখের হাবেভাবে স্পষ্ট ছিল। এরপর সেখানে উপস্থিত পাপারাজিৎদের সাথে কয়েকটা কথা বলে গাড়ি নিয়ে চলে যান অভিনেত্রী।

সম্প্রতি এই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে অভিনেত্রী তার অনুরাগীদের অনুরোধ করেছেন, তারা সুযোগ পেলে যেন গরীব শিশুদের মুখে কিছু খাবার তুলে দেন। এবারের বিগ বসের ঘরে প্রতিযোগী ছিলেন রাখি সাওয়ান্ত। সেখানেই জানা গিয়েছিল তিনি বিবাহিত। আবার বিগ বস শেষ হতে না হতেই তিনি বিচ্ছেদের কথা ঘোষণা করে দেন। এই নিয়ে নেটদুনিয়ায় কম কটাক্ষের শিকার হতে হয়নি অভিনেত্রীকে। তবে সম্প্রতি গরীব শিশুদের মুখে খাবার তুলে দেওয়ার উদ্যোগের জন্য নেটিজেনদের একাংশের মাঝে প্রশংসিত হয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Back to top button