ভাইরাল

স্বয়নে স্বপনে শুধুই বুম্বাদা, একবার সামনে থেকে ছুঁয়ে দেখতে চায় প্রিয় নায়ককে; অতিমারি কমলেই দেখা করবেন, কথা দিলেন বুম্বাদা

আমাদের প্রত্যেকেরই এক বা একাধিক প্রিয় অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন। যাদের অন্তত একবার দেখার অপেক্ষায় থাকি আমরা। আর যদি চোখের সামনে দেখা মেলে তাদের তাহলে তো আর কথাই নেই। রীতিমতো ঘোর কাটতে চায় না আমাদের। সম্প্রতি তেমনই এক পাগল ভক্তের খোঁজ মিলেছে বীরভূমের গড়গড়ি গ্রামে। সে শুধুই একবার সামনে থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখতে চাই এবং ছুঁতে চায়। তার বার্তা পৌঁছেছে অভিনেতার কাছে। তিনি কথা দিয়েছেন একদিন তিনি সময় করে ঠিক দেখা করবেন তার সাথে।

সম্প্রতি বাংলা ইন্ডাস্ট্রির গায়ক শিলাজিৎ মজুমদার নিজের ফেসবুক থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে বীরভূমের গড়গড়ির এই বাসিন্দা তার প্রিয় নায়কের সাথে একবার দেখা করার ইচ্ছা প্রকাশ করেছেন। তার কথায় রয়েছে জড়তা। মানসিকভাবেও পুরোপুরি সুস্থ নয় সে। তার স্বয়নে স্বপনে শুধুই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বীরভূমের বাসিন্দা হিসেবে মাঝে মাঝেই এই গড়গড়ি গ্রামে আসেন শিলাজিৎ। আর সেখানেই থাকে তার বোন সোনামণি। তার জীবনে শুধু এই একটাই ইচ্ছা। বারবার সে শিলাজিৎকে বলে তার সাথে একবার প্রসেনজিতের দেখা করিয়ে দেওয়ার কথা। এর উত্তরে গায়ক তাকে জানিয়েছিল, তিনি অনেক ব্যস্ত মানুষ হয়তো আসতে পারবেন না। কিন্তু কোন কথা শুনতে রাজি নয় সে। শিলাজিৎ যখন তাকে বলে সে বুম্বাদাকে খুব মারবে তখন রীতিমত রেগে যায় সোনামণি। অভিনেতার এতটাই অন্ধ ভক্ত সে।

সম্প্রতি এই সমস্ত কথা এক নামী সংবাদমাধ্যমকেও জানিয়েছেন শিলাজিৎ। এর পাশাপাশি তিনি জানিয়েছেন, সোনামণি শারীরিক ভাবে সুস্থ নন। ভবিষ্যতে তার কি হবে সেই নিয়ে চিন্তাও হয় তার। তবে তার এই ইচ্ছাটুকু পূরণ করার চেষ্টা করবেন তিনি। সম্প্রতি শিলাজিৎ-এর শেয়ার করা এই ভিডিও চোখে পড়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। মন ছুঁয়েছে তার। কথা দিয়েছেন কোভিড কিছুটা নিয়ন্ত্রণে এলেই তিনি সময় করে তার কাছে তার সাথে দেখা করতে। একটি ভিডিও বার্তার মাধ্যমে একথা জানিয়েছেন অভিনেতা।

সংবাদমাধ্যমকে শিলাজিত জানিয়েছেন, বুম্বাদা তাকে বলেছেন তিনি সোমবার ভিডিও কলে কথা বলবেন সোনামণির সাথে। পরে সময়-সুযোগ করে শিলাজিৎ-এর সঙ্গে যোগাযোগ করে তিনি নিশ্চয়ই বীরভূমের গড়গড়িতে গিয়ে তার এই অন্ধ ভক্তের সাথে দেখা করে আসবেন নিজেই জানিয়েছেন সেকথা। সম্প্রতি এই ঘটনা মন ছুঁয়েছে অন্যদেরও। প্রসেনজিতের প্রতিক্রিয়া দেখে খুশি তার অনুরাগীরাও।

Back to top button