ভাইরাল

কেন মানসিক ভারসাম্য হারালেন গায়ক রূপঙ্কর বাগচী? লাইভে এসে দাঁত, মুখ ভেঙিয়ে অদ্ভুত ধরনের মুখের অঙ্গভঙ্গি করছেন তিনি

গত দু’দিন ধরে খবরের শিরোনামে যার নাম বারবার উঠে আসে তিনি হলেন আমাদের সকলের খুব পরিচিত বাংলার জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচী। তাকে নিয়ে বর্তমানে ক্ষিপ্ত রয়েছে গোটা বাংলা। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে জোরদার চর্চা চলছে। শুধুমাত্র সাধারন মানুষ নয় ইন্ডাস্ট্রির বহু বিখ্যাত মানুষ রুপংকরের উপর ক্ষেপে রয়েছে। কারণ তার বেফাঁস মন্তব্য এবং একটি লাইভ ভিডিও। তার লাইভ ভিডিওতে ‘হু ইস কেকে’ এই প্রশ্নটির উত্তাল করে তোলে সারা সোশ্যাল মিডিয়াকে।

তিনি যখন লাইভে এসে কেকে সম্বন্ধে এই ধরনের মন্তব্য করছেন তখন অন্যদিকে কলকাতার বুকে দাঁড়িয়ে কেকে মঞ্চ মাতাচ্ছেন। একের পর এক হিট গানের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন। তার এই লাইভ ভিডিও নিয়ে তর্ক বিতর্ক অনেক হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাকে গালিগালাজ করতে ছাড়েনি নেটিজেন। ভিডিওতে উঠে আসে এমন অনেক শিল্পীর নাম যাদের কথা তিনি তুলে ধরেছেন তার কথায় বাঙালিকে নিয়ে বাঙালিরা মাতামাতি করেনা মুম্বাই কি নিয়ে মাতামাতি করে বেশি তিনি বারবার বাঙালি কথাটি উচ্চারণ করে আরও উসকে দিয়েছে গোটা বিষয়টি।

অন্যদিকে ঘটে যায় আরও একটি বড় বিপদ। রূপঙ্কর বাগচীর লাইফ শেষ হওয়ার কিছুক্ষণ পরেই নজরুল মঞ্চে অসুস্থ হয়ে পড়েন কেকে। তাকে তখন সঙ্গে সঙ্গে তার গেস্ট হাউসে নিয়ে যাওয়া হয় এবং সেখানে গিয়েই তিনি আরও গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। আর কেকের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া জুড়ে জনগণ যেন আরও উত্তাল হয়ে পড়ে। রূপঙ্কর বাগচীর উপর রাগে ক্ষোভে ফেটে পড়ে জনতা।

আর সম্প্রতি রূপঙ্কর এর ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে গায়ক নানান ধরনের মুখের অঙ্গভঙ্গি করছেন। কখনো মুখ বেঁকিয়ে কথা বলছেন কখনো মুখ ভেঙেছে কখনো একা একাই হাসছেন গান গাইতে গাইতে কখনো কুকুরের সঙ্গে নানান ধরনের কথা বলছেন। আর এই সমস্ত কান্ড-কারখানা দেখে নেটিজেনরা ভাবছেন রূপঙ্কর বাগচী হয়তো মানসিকভাবে ভারসাম্যহীন ফেলেছেন।

Back to top button