ভাইরাল

এবারে সপরিবারে দীঘা ভ্রমণে গেলেন জনপ্রিয় বাদাম কাকু ভুবন! ঘোড়ায় উঠে করলেন তুমুল মজা, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হলো এমন একটি প্ল্যাটফর্ম যেখানেই যেকোনো কিছুই রাতারাতি ভাইরাল হয়ে যেতে পারে। বর্তমানে অধিকাংশ মানুষই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। ঘরে বসেই দেশের সকল খবর তারা নিজেদের মুঠোফোনে পেয়ে যান। সোশ্যাল মিডিয়ার জন্যই এমন বহু মানুষ ভাইরাল হয়েছেন যারা সত্তিকারের গুণী। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় কাচা বাদাম গানের জনপ্রিয়তার কথা আলাদা করে বলার কিছু নেই। ভুবনের বাদ্যকরের গান বর্তমানে সকলের মুখে মুখে ঘুরছে।

বীরভূম জেলার দুবরাজপুরের একজন দিন আনা দিন খাওয়া ব্যক্তি ভুবন বাবু। বাদাম বিক্রি করে সংসার চলে তার। কয়েকদিন আগেই তার জনপ্রিয় বাদাম গান কোন একজন ব্যক্তি ভিডিও করে সোশ্যাল মিডিয়া আপলোড করে দেয়, তার পরেই সকলের মন ছুঁয়ে যায় বাদাম কাকুর জনপ্রিয় এই গান। আর এই কারনেই সামাজিক মাধ্যমে বেশ কিছুটা জনপ্রিয় হন ভুবন বাবু। যার জন্য বেশ আনন্দেই রয়েছেন তিনি। সম্প্রতি সপরিবারে দীঘা ঘুরতে গেলেন সকলের প্রিয় বাদাম কাকু।

দীঘা ঘুরতে গিয়ে ভুবন বাবু ক্যামেরাবন্দি হয়েছেন ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর এর। আর বর্তমানে ভুবন ব্যাপক জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছে যে সকল ইউটিউবাররাই তাকে নিয়ে ভিডিও বানাতে চান। ইউটিউব কন্টেন ক্রিয়েটর ভুবন বাবুর পরিবারের সকল সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দেন নিজের ভিডিওর মাধ্যমে। ইউটিউব এই ভিডিওর মাধ্যমে উঠে এসেছে ভুবন বাবুর পরিবারের সম্পর্কের এক অজানা তথ্য, যেগুলি আমরা অনেকেই জানিনা।

ভিডিওতে ভুবন বাবুকে ঘোড়ার পিঠে চড়তে দেখা গিয়েছে। ভুবন বাবু সঙ্গে দেখা হয়েছে এদিকে তাকে তার কাছ থেকে একটা গান শুনবেন না তা কি কখনো হয়। ইউটিউবারের রিকুয়েস্ট ভুবন বাবু গান ধরেন। ভুবন বাবু সকল দর্শকদের উদ্দেশ্যে ‘আমি বাদাম বেচে খাই’ গানটি গেয়ে শুনালেন। ভুবন বাদ্যকর এর ভিডিওটি শেয়ার করা হয়েছে ‘আমার বীরভূম’ নামক একটি পেজ থেকে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button