ভাইরাল

খোল কর্তাল নিয়ে এবার গান গাইতে দেখা গেল পুলিশকর্মীদের, নেট পাড়ায় তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে ইন্টারনেটের যুগে কোন কিছুই আমাদের কাছে আর অজানা নেই। ইন্টারনেট ও মোবাইল ফোনের দৌলতে এখন প্রায় গোটা বিশ্বই আমাদের হাতের মুঠোয়। একটা ক্লিকেই আমরা এমন অনেক কিছু দেখতে পারি কিংবা জানতে পারি যা হয়তো সচরাচর আমরা আমাদের দৈনন্দিন জীবনে ঘটতে দেখি না। এমন কিছু কিছু ভিডিও বা ছবি থাকে যা দেখে রীতিমত অবাক হয়ে যায় মানুষে। প্রতিদিন প্রতিনিয়ত অসংখ্য ভিডিও ভাইরাল হয় নেট মাধ্যমে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রীতিমত অবাক হয়ে গেছে নেটিজেনরা।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি দেখে মনে হচ্ছে ভিডিওটি ১৫-ই অগাস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন তোলা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে বেশ কয়েকজন পুলিশকর্মী পতাকা উত্তোলন করে হাতে খোল কর্তাল নিয়ে একটি দেশাত্মবোধক গান গাইছেন। খোল কর্তাল বাজাতে বাজাতে এই সমস্ত পুলিশকর্মীরা “তোমার ভয় নেই মা আমরা প্রতিবাদ করতে জানি” গানটি সকলে মিলে গাইছিলেন।

এই ভাইরাল হওয়া ভিডিও টিতে একজন মহিলাকে পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে এবং দু-তিনজন বাচ্চাকে চারিদিকে ঘুরে বেড়াতেও দেখা গেছে। তবে এখনো পর্যন্ত জানা যায়নি যে এমন ঘটনা কোন পুলিশ স্টেশনে ঘটেছে! খোঁজখবর চালানো হলেও এখনো তার সন্ধান মেলেনি।

এই ভিডিওটি নেট মাধ্যমে শেয়ার হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় গোটা সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি দেখে অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন। পুলিশের পোশাক পড়ে এমন খোল কর্তাল নিয়ে গান গাওয়ার এনাদের একেবারেই ঠিক হয়নি বলে মনে করছেন বেশিরভাগ নেটিজেনরা। বেশিরভাগ লোকজন এমন ভিডিও এড়িয়ে গেছেন তারা মনে করছেন এমন ভিডিও বানানোর কোন প্রয়োজনই ছিলনা।

পুলিশের পোশাক পড়ে খোল কর্তাল নিয়ে গান-বাজনা করা উচিত হয়নি তাদের। এই ভিডিওটিতে যিনি খোল বাজাচ্ছেন তাকে দেখে বোঝাই যাচ্ছিল যে তিনি এই যন্ত্রটি বাজাতে বেশ অভ্যস্ত। তবে আসল কথা এটাই যে সম্প্রতি ভাইরাল এই ভিডিওটি দেখে সেভাবে কেউই সমর্থন করেননি এই সমস্ত পুলিশকর্মীদের। নেট মাধ্যমে এই ভিডিওটি দেখে অবাক হয়েছেন অনেকেই।

Back to top button