ভাইরাল

‘কাঁচা বাদাম’এর পর এবার অসাধারণ শনপাপড়ি’র গান নিয়ে হাজির এক শনপাপড়ি বিক্রেতা, তুমুল ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়

গতবছর থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় গান গেয়ে অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রি করার জন্য ভাইরাল হয়েছিলেন বীরভূমের ভুবন বাদ্যকর, সকলের প্রিয় বাদাম কাকু। এবার কাঁচা বাদামকে টেক্কা দিতে বাজারে এলো সনপাপড়ি গান। গান গেয়ে সনপাপড়ি বিক্রি করে সম্প্রতি ভাইরাল হয়েছেন গোপাল দাস নামক এক ব্যক্তি। তার গান গেয়ে সনপাপড়ি বিক্রি করে সেই ভিডিও এখন রীতিমত ভাইরাল নেটমাধ্যমের পাতায়।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। আজকের যুগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেকোনো ছবি কিংবা ভিডিও রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। এই সোশ্যাল মিডিয়ায় একসময় রানু মন্ডলকে জনপ্রিয় করে তুলেছিল বহু মানুষের কাছে। আবার এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই বাদাম কাকু এই মুহূর্তে পৌঁছে গিয়েছেন বিশ্বের দরবারে। তার গান সোশ্যাল মিডিয়ার অন্যতম ট্রেন্ডিং। এই গানের সাথে তারকা থেকে সাধারণ সকলেই বানিয়ে ফেলেছেন ইনস্টরিল, যা রীতিমতো ভাইরাল।

তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে গোপাল দাস নামক ঐ ব্যক্তিকে একেবারে ভুবনবাবুর পদ্ধতিতে গান রাস্তায় রাস্তায় ঘুরে সনপাপড়ি বিক্রি করতে দেখা দিয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, “সনপাপড়ি দাদা সনপাপড়ি, আমার কাছে আছে সনপাপড়ি। বই-খাতা, শিশি-বোতল, ভাঙা মোবাইল, ঘড়ি দিলে তার বদলে দি সনপাপড়ি, যে খাবে একবার সে খাবে বারবার।” এমন সব কথা দিয়ে গান বানিয়ে ভাইরাল হয়েছেন এই ব্যক্তি। এই মুহূর্তে নেটদুনিয়ায় নেটিজেনদের একাংশের মধ্যে এই ভিডিও ভাইরাল হয়েছে।

তবে কি এবার সনপাপড়ি গানের তালে মেতে উঠবে নেটদুনিয়া? বাদাম কাকুর মত তার গানও কি পৌঁছে যাবে বিশ্বের দরবারে? তবে অনেকের মতে এটি ভাইরাল হয়েছে তবে তা সাময়িক সময়ের জন্য। কারণ একই পদ্ধতিতে দুটি গান কখনোই মানুষের দৃষ্টি আকর্ষণ করতে পারে না। অনেকের বক্তব্য, গানের কথাগুলো অনেকটা নকল করা হয়েছে। তবে এখন এটাই দেখার যে এই সনপাপড়ি গান কতদিন মানুষের দৃষ্টি আকর্ষণ করতে পারে!

Back to top button