ভাইরাল

‘বেশি অহংকার ভালোনা, আপনারও কিন্তু রানু মন্ডলের মতোই অবস্থা হবে’! বাদাম-কাকু ভুবন বাদ্যকরকে উপদেশ ক্ষুব্ধ নেটিজেনদের

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ‘কাঁচা বাদাম’ গানের মাধ্যমে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এরপর ‘দাদাগিরি’ থেকে শুরু করে একাধিক জায়গায় নিজের গান নিয়ে পৌছে যেতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি সম্প্রতি কলকাতা পুলিশের তরফে সংবর্ধনা দেওয়া হয়েছে তাকে এমনকি তার গান পৌঁছে গেছে সাউথ আফ্রিকা থেকে শুরু করে বাইরের বিভিন্ন দেশেও।

এরমধ্যেই সকলকে চমকে দিয়ে ভুবন বাদ্যকর জানিয়েছিলেন, যে বাদাম বিক্রি করে তিনি খ্যাতির শীর্ষে উঠতে সক্ষম হয়েছেন সেই বাদাম তিনি আর বিক্রি করতে চান না। কারণ তিনি এখন সেলিব্রিটি হয়ে গিয়েছেন। শুধুমাত্র গান নিয়েই লোকের কাছে পৌঁছে যেতে চান বলে দাবি করেছিলেন তিনি। এরপর এক জনপ্রিয় ইউটিউব চ্যানেলের তরফ থেকে তিন লক্ষ টাকার চুক্তিপত্রে সই করতে দেখা গিয়েছে তাকে।

তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের একটি বড় অংশ তাকে পা মাটিতে রেখে চলার উপদেশ দিলেন। কারণ হিসেবে তারা জানাচ্ছেন রানাঘাটের রেলস্টেশন থেকে মুম্বাইয়ে নিজের গানের প্রতিভার জন্য পৌঁছাতে সক্ষম হয়েছিলেন রানু মন্ডল।

কিন্তু অতিরিক্ত অহংকারের জন্য রাতারাতি ধ্বংস হয়ে যায় তার জনপ্রিয়তা। ফলস্বরূপ আবারও আগের জীবনে ফিরে যেতে হয়েছে তাকে। তাই এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বাদাম কাকুকে অহংকারীর না হওয়ার উপদেশ দিতে দেখা গিয়েছে নেটিজেনদের।

Back to top button