ভাইরাল

পাকিস্তানের সেরা খাবার চকোলেট বিরিয়ানি! এই বিরিয়ানি খেয়েই মন গলে গেলো ইউটিউবার এর। ‘শেফের হাতে চুমু’ খাওয়ার আবদার করলেন

বিরিয়ানি ভালোবাসেন না এমন খুব কম লোকই হয়তো আমাদের দেশে রয়েছে। মন খারাপ থাকলে মন ভালো করার অন্যতম একটি উপায় হলো বিরিয়ানি। পৃথিবীতে অনেক রকমের বিরিয়ানি আছে কিন্তু কখনো চকলেট বিরিয়ানি খেয়েছেন? নামটা শুনে অবাক হচ্ছেন নিশ্চয়ই ভাবছেন বিরিয়ানি তাতেও চকলেট! সম্প্রতি কিছুদিন আগে এই চকলেট বিরিয়ানির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ইউটিউব এর একজন ফুড ব্লগার যিনি আশেপাশের বিভিন্ন দোকানের খাবার খেয়ে রিভিউ দেন, সে রকমই একজন ইউটিউবার এক দোকানে গিয়ে চকলেট সস দিয়ে বিরিয়ানি খেয়ে সেই বিরিয়ানি প্রশংসায় পঞ্চমুখ আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

দোকানটি বিখ্যাত এই চকলেট বিরিয়ানির জন্য। করাচিতে উপস্থিত এই দোকানে প্রায় প্রতিদিনই অনেক মানুষ এই চকলেট বিরিয়ানি ট্রাই করতে আসেন। আমাদের সকলের প্রিয় ওই হলুদ লাল সাদা চালের ওপরে ছড়িয়ে দিচ্ছেন গরম গরম চকলেট সস। সেই চকলেট বিরিয়ানি টেস্ট করেই ইউটিউবার বিরিয়ানির প্রশংসায় পঞ্চমুখ এমনকি শেফের হাতে চুমু খাওয়ার আবদার জানিয়েছেন ইউটিউবার।

ইতিমধ্যেই ২৮,৬৯১ ভিউ পড়েছে ভিডিওটিতে। যদিও বেশির ভাগ মানুষই এই ভিডিও একদমই পছন্দ করেননি লাইকের থেকে বেশি ডিজলাইক পড়েছে এই ভিডিওটিতে। মাত্র সাড়ে তিনশোর কাছাকাছি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন এবং দেড় হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন।

ভিডিওটি বানিয়ে ছেলেটি একপ্রকার ট্রোল এর শিকার হয়েছেন। কেউ কেউ কমেন্ট করেছেন “এ তো অভিনয়ের জন্য অস্কার পাবে, সেই লেভেলের অ্যাক্টিং”, আবার অনেকে বলেছেন “বিরিয়ানি আর চকলেট পাগল নাকি”। এই ধরনের অনেক কমেন্ট ভিডিওটিতে পড়েছে। মোটকথা মানুষ তাদের ভালোবাসার বিরিয়ানি সঙ্গে চকলেটের কম্বিনেশন একেবারেই পছন্দ করছেন না।

Back to top button