ভাইরাল

রমজান মাসে বাংলা মদ খেয়ে নববর্ষ পালন করলেন মীর! সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেতা

বাংলা নববর্ষ উপলক্ষে ইতিমধ্যেই নানান রকম উৎসবে মেতে উঠতে দেখা গেছে টলিউডের একাধিক জনপ্রিয় সেলিব্রিটিকে। নববর্ষের সকাল থেকেই তারা কিভাবে দিনটিকে উদযাপন করবেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে নানান তথ্য ভাগ করে নিয়েছেন তারা। তবে এবার মীরাক্কেল খ্যাত অভিনেতা মীরের নববর্ষ পালন দেখে চোখ কপালে উঠলো নেটিজেনদের।

প্রসঙ্গত, জনপ্রিয় ফুড ব্লগার ইন্দ্রজিৎ লাহিড়ীর সঙ্গে ‘ফুডকা’ নামের একটি জনপ্রিয় খাবারের সিরিজ চালাতে দেখা যায় মীরকে। তার অনুগামীদের মধ্যে দারুন জনপ্রিয় সেই সিরিজ। তবে এবার নববর্ষের দিন বাংলা মদ খেয়ে অভিনেতাকে বাংলা বর্ষকে সাদরে অভ্যর্থনা জানাতে দেখে বেশ ক্ষুব্ধ হলেন অনুগামীরা। এদিন সোশ্যাল মিডিয়ায় কমেন্টর মাধ্যমে তারা জানিয়েছেন মুসলিমদের পবিত্র রমজান মাস চলছে এখন।

তাই এর মধ্যে বাংলা মদ খেয়ে মোটেও ভালো কাজ করেননি মীর। তবে টলিউডের এই জনপ্রিয় কমেডিয়ান জানিয়েছেন তিনি মজার ছলেই শুট করেছেন গোটা বিষয়টি। কারণ হিসেবে তিনি বলেছেন যেহেতু বাংলা নববর্ষ, তাই বাংলা মদ খেয়েই বর্ষবরণ করা উচিত। তবে এদিন অনুগামীরা কিন্তু মজার ছলে জানিয়েছেন মাসে একদিন বাংলা মদ খেলেও বাকি দিন নিশ্চয়ই তিনি বিলিতি মদই পছন্দ করেন। সবমিলিয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছেন সকলের প্রিয় ‘সকালম্যান’।

Back to top button