ভাইরাল

প্যান্ট না পরেই রাস্তায় বেরিয়ে পড়লেন অভিনেত্রী মালাইকা অরোরা! ‘বয়ফ্রেন্ড অর্জুনের সঙ্গে দেখা করার তাড়ায় ভুলে গেছে প্যান্ট পরতে’, কুৎসিত কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে মালাইকা অরোরার নাম। তবে মাঝে মধ্যেই নিজের পোশাক পরিচ্ছদের কারণে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। এবার আরো একবার প্যান্ট ছাড়াই রাস্তায় বেরিয়ে নেট দুনিয়ায় কুৎসিত কটাক্ষের সম্মুখীন হতে হল বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

সম্প্রতি অভিনেত্রী বন্দী রয়েছেন উপস্থিত ক্যামেরাম্যানদের ক্যামেরায় যেখানে তাকে দেখতে পাওয়া গিয়েছে মুম্বাইয়ের রাস্তায় হাঁটতে। তার পরনে ছিল একটি সাদা রঙের ফুলহাতা শার্ট এবং বাদামী পুলোভার। কিন্তু নেটিজেনদের একটি বড় অংশ দেখে অবাক হয়ে যান যে অভিনেত্রী কোন প্যান্ট পরেননি। বলাই বাহুল্য মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় মালাইকার এই ফটো।

তারপরেই নেটিজেনদের একটি বড় অংশের কাছে সমালোচনার শিকার হতে হয় তাকে। এদিন তার ফটো দেখে নেট দুনিয়ার বাসিন্দাদের একাংশ জানিয়েছেন হয়তো বয়ফ্রেন্ড অর্জুনের সঙ্গে দেখা করার তাড়াতেই প্যান্ট পরতে ভুলে গিয়েছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্কের কথা এখন প্রায় সবাই জানেন। পাশাপাশি আরো অনেকেই জানিয়েছেন এ ধরনের পোশাক পরে রাস্তায় আসা মোটেও উচিত হয়নি তার। কারণ ভারতীয় সংস্কৃতি অনুযায়ী মহিলাদের এ ধরনের পোশাক মোটেও গ্রহণযোগ্য নয়। তবে এখনো পর্যন্ত এ বিতর্কের কোন উত্তর প্রকাশ্যে দেননি মালাইকা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button