ভাইরাল

বাজার গেল কাঁচা বাদামের! এবার ভাইরাল হলো হাবরার আলু পটল লাউ এমনকি কোকাকোলা মাখা, দেখে চোখ কপালে নেটিজেনদের

গত বছরের শেষ প্রান্তে এসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কাঁচা বাদাম’ গানটি শুনতে পেয়েছিলেন নেটিজেনরা। গানের সাথে সাথে তুমুল ভাইরাল হয়ে উঠেছিলেন গানটির রচয়িতা ভুবন বাদ্যকর। বর্তমানে অবশ্য যে কোন সেলিব্রিটির থেকে কম বলা যায় না তাকে। কারণ একাধিকবার টিভির পর্দায় উপস্থিত হওয়া থেকে শুরু করে বাংলাদেশের জনপ্রিয় গায়ক হিরো আলমের সঙ্গে নতুন গান রেকর্ড করে ফেলতে দেখা গিয়েছে সকলের প্রিয় বাদাম কাকুকে।

তবে এবার নেটিজেনদের একটি অংশ মনে করছেন হয়তো বাজার যেতে বসেছে ভুবন কাকুর। কারণ সামনে এসেছেন আর এক নতুন ব্যবসায়ী, যিনি হাবরার বাণীপুর থেকে উঠে এসেছেন নেটিজেনদের সামনে। ইতিমধ্যেই তার দোকানের সামনে ভিড় জমাতে দেখা গিয়েছে হাজার মানুষকে। তারা জানিয়েছেন আলু, পটলের মত সবজির পাশাপাশি কোকাকোলা থেকে শুরু করে ম্যাগি মাখা অব্দি বিক্রি করেন ওই বিক্রেতা।

এদিন ওই ব্যবসায়ী জানিয়েছেন বর্তমানে প্রতিদিন প্রায় হাজার টাকার বিক্রি হচ্ছে তার। স্কুল কলেজ খোলা থাকার কারণে প্রায় প্রতিদিনই দোকান খুলতে হচ্ছে তাকে। বলাই বাহুল্য তার মাখা কাঁচা সবজি খাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সাধারণ মানুষ। তবে যারা ইতিমধ্যেই খেয়ে ফেলেছেন তারা জানিয়েছেন খেলে নাকি ধরতে পারবেন না কোন সবজি খাচ্ছেন।

Back to top button