ভাইরাল

“আমি এখন সেলিব্রিটি, আমার বাদাম বিক্রি করা মানায় না”, ভাইরাল হতে না হতেই নিজেকে সেলিব্রিটি বলে দাবি করলেন বীরভূমের ভুবন বাদ্যকর, রানু মন্ডলের মত অবস্থা হবে, ভবিষ্যতবাণী নেটিজেনদের

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যেই যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যেতে বেশি সময় লাগে না সেরকমই সম্প্রতি কয়েক মাস আগেই ভাইরাল হয়েছিলেন বীরভূমের এক সাধারণ বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ঘুরে ঘুরে বাদাম বিক্রি করার গান ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে জানিয়ে তুমুল হইচই পড়ে গিয়েছিল বর্তমানে বাদাম গাছ সমানভাবে জনপ্রিয় গান নিয়ে অনেকেই রিমেক version বানিয়েছে। বাগানে কোন দেশে বিদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়েছে। বর্তমানে এখন কি ট্রেনে পরিণত হয়েছে ইনস্টাগ্রাম খুললেই বিভিন্ন সেলিব্রিটি থেকে শুরু করে আমজনতাকে এই গানের সঙ্গে রিল ভিডিও বানাতে দেখা যায়।

দেশ-বিদেশে এখন পপুলার বাদাম কাকুর গান এমনকি রাজ্য পুলিশের তরফ থেকে তাকে বিশেষ সম্মানও দেয়া হয়েছে এত অল্প সময়ের মধ্যে এতটা জনপ্রিয়তা পেয়ে বর্তমানে ভুবন বাবু নিজেকে সেলিব্রিটি মনে করছেন তাই ঘটি ফেললেন এমন এক অবাক করা ঘটনা। সম্প্রতি বৃহস্পতিবার ইলামবাজারের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাদাম কাকু সেখানেই তাকে বিভিন্ন ধরনের প্রশ্ন করা হয় এবং বিভিন্ন কথার মাঝে ভুবন বাবু জানান যে তিনি আর বাদাম বিক্রি করবেন না এই কথাতেই অবাক হল সকলে।

তিনি বলেন যে তিনি এখন সেলিব্রেটি হয়ে গিয়েছেন তার এখন বাদাম বিক্রি করা মানায় না তিনি যদি এখন বাদাম বিক্রি করে তাহলে রাস্তার বাকি লোকেরা তাকে ঘিরে ধরবে যার ফলে সমস্যা সৃষ্টি হবে। আর এই নিয়ে শুরু হয়েছে ট্রল অসংখ্য নেটিজেন দাবি করেছেন তার অহংকার হয়ে গিয়েছে এরপর রানু মন্ডল এর মত অবস্থা হবে। একসময় রানু মন্ডল এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই ভাইরাল হয়েছিলেন পৌঁছে গিয়েছিলেন বলিউডে তাঁর অহংকারী হয়েছিল পতনের মূল কারণ।

বর্তমানে বিভিন্ন জায়গা থেকে সম্মানীয় পুরস্কার এবং সংবর্ধনা পাচ্ছেন ভুবন বাবু। বিভিন্ন মিউজিক প্রোডাকশন হাউজ থেকে তাকে সম্মানিত করা হচ্ছে।

Back to top button