ভাইরাল

বয়স তো শুধুমাত্র সংখ্যা! বয়স ভুলে মনের আনন্দে ছেলেবেলার খেলায় মেতে উঠেছেন গৃহবধূরা, ভাইরাল ভিডিও

বর্তমান পরিস্থিতিতে গৃহবধূদের বাড়ি থেকে বেরোনো প্রায় বন্ধ। তাদের বেশিরভাগ সময় কাটে একা একা। তাদের সঙ্গ দেওয়ার মত কেউ থাকেনা। যুগের সাথে সাথে প্রযুক্তি এগিয়েছে অনেকটাই। তবে গৃহবধূরা রয়ে গিয়েছেন একই রকম।

বর্তমান যুগের ছেলে মেয়েরা ঘরের মধ্যে তাদের জগৎ তৈরি করে নিয়েছে। অবসর কমেছে গৃহবধূদের। ঠিক এমনই একটা সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো একটি ভিডিও যা মন ভালো করে দিচ্ছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির সামনে পাড়ার সমস্ত গৃহবধূরা একসাথে মেতে উঠেছেন ছেলেবেলার খেলায়। এই জায়গাটি ঠিক কোথায় সেই সম্বন্ধে কোন তথ্য মেলেনি কিন্তু ভিডিওটি এতকিছুর মধ্যেও এক টুকরো অক্সিজেনের মত।

সময় যত যায় বয়স বাড়তে থাকে মানুষের তবে মনের বয়স বাড়ে কি? বোধহয় নয়। ভিডিওটিই তার জলজ্যান্ত প্রমান। পাড়ার সমস্ত গৃহবধূরা একজোট হয়ে খেলছেন। সমস্ত ধরনের বয়সের মহিলারাই উপস্থিত ছিলেন সেখানে। ভিডিওতে সবার মুখ দেখে বোঝাই যাচ্ছিল মুক্তির আনন্দ পেয়েছেন বহুদিন পর।

সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের কাছে অজানা আর কিছুই নেই। বর্তমান যুগে নেটদুনিয়ায় কোনকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় হাজার হাজার ভিডিও। তবে তারমধ্যে এমন খুব কম ভিডিও থাকে যা আমাদের মনে থেকে যায় অনেকদিন।

যা মনখারাপের সময়েও মন ভালো করে দেয় সকলের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মন ভালো করে দেওয়া ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে এই ভিডিওটি সকল গৃহবধূদের মনে করিয়ে দেবে তাদের ছোটবেলার ফেলে আসা স্মৃতিগুচ্ছ।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button