ভাইরাল

এই প্রশ্নের উত্তর দিয়েই বিচারকদের মন জয় করে ‘মিস ইউনিভার্স’ খেতাব জিতে নিলেন ভারতীয় মেয়ে হরনাজ সান্ধু! ভাইরাল ভিডিও

দীর্ঘ ২১ বছর পরে অবশেষে ভারতীয় কন্যা হরনাজ সান্ধু মিস ইউনিভার্স খেতাব জিতে নিতে সক্ষম হয়েছেন। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তীব্র ভাইরাল হয়েছে তার মিস ইউনিভার্সের মঞ্চে গোটা জার্নি। প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগে ‘মিস চণ্ডীগড়’ থেকে শুরু করে ‘মিস ইন্ডিয়া’ খেতাব জিততে সক্ষম হয়েছিলেন হরনাজ। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও থেকে জানা গেল কোন কঠিন প্রশ্নের উত্তর দিয়ে ফাইনাল রাউন্ডে বিচারকদের মন জয় করে খেতাব জিততে সক্ষম হয়েছেন এই সুন্দরী ভারতীয় কন্যা।

প্রসঙ্গত ফাইনাল রাউন্ড এর প্রশ্নোত্তর পর্বে তার উদ্দেশ্যে বিচারকরা প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন এই বলে যে এই প্রজন্মের মেয়েরা যে ধরনের অসুবিধা এবং চাপের সম্মুখীন হয়, তার সমাধান হিসেবে তিনি কি পরামর্শ দিতে চান। এ প্রশ্নের উত্তর দিয়ে হরনাজ জানিয়েছেন তিনি মনে করেন নিজের প্রতি বিশ্বাস বজায় রাখাই সবথেকে কঠিন তার কাছে তাই এই প্রজন্মের মেয়েদের উদ্দেশ্যে তিনি উপদেশ হিসেবে আত্মবিশ্বাস বজায় রাখার কথা জানিয়েছেন। পাশাপাশি এও বলেছেন তিনি নিজের উপর বিশ্বাস রেখে ছিলেন বলেই মিস ইউনিভার্স এর মঞ্চে পৌঁছাতে পেরেছেন।

হরনাজ মনে করেন নিজেকে অন্যের সঙ্গে তুলনা না করে সারা পৃথিবীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা উচিত। বলাই বাহুল্য তার এই উত্তর বিচারকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল।

Back to top button