ভাইরাল

চলন্ত ট্রেনের উপর জলপ্রপাতের জল আছে পড়ায় ট্রেনের অর্ধেক অংশ অদৃশ্য হয়ে ঘটলো বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

প্রকৃতি হল এমন যা সুন্দরের সময় খুব সুন্দর আবার যখন রুদ্র মূর্তি ধারণ করে তখন বুকের ভিতর রক্ত হিম হয়ে যায়। ঠিক এমন একটি ঘটনা ঘটল গোয়ার দুধ সাগর জলপ্রপাত এর কাছে।

সম্প্রতি কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও দারুণভাবে ভাইরাল হয় ভিডিওটিতে দেখা যাচ্ছে গোয়াতে দুধ সাগর জলপ্রপাত এর কাছে মান্ডবী নদীর উপর একটি সেতু দিয়ে একটি চলন্ত ট্রেনে যেতে যেতে হঠাৎ মাঝপথেই থেমে যায়। কারণ ট্রেনের উপরে হঠাৎই দুধ সাগর জলপ্রপাত এর ঝাপট এসে আছড়ে পড়ে।

কামরার ভিতর থাকা মানুষগুলো ততক্ষনে শিউরে উঠেছে। ঘন জঙ্গলের মধ্যে জলের ঝাপটা এসে পড়ায় ট্রেনের অর্ধেক অংশ অদৃশ্য হয়ে যায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সঙ্গে সঙ্গে রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। সকল দর্শকরা ভিডিওটি দেখে বেশ চমকে ওঠে। সেই সময় হচ্ছিল প্রবল বৃষ্টি, প্রবল বৃষ্টির জেরে দুধ সাগর জলপ্রপাত এর উপর সাদা কুয়াশার চাদরের সৃষ্টি হয়। এই ভয়াবহ দৃশ্য দেখে ট্রেনচালক মাঝপথেই ট্রেন থামিয়ে দিতে বাধ্য হন।

এই দৃশ্যটি যারা মোবাইলের স্ক্রিনে দেখছেন অথবা দূর থেকে দেখেছেন তাদের কাছে খুবই সুন্দর একটি দৃশ্য। কিন্তু ট্রেনের ভেতরে যারা ছিল তাদের হাত পা ঠান্ডা হয়ে গিয়েছিল সেই অবস্থায় দাঁড়িয়ে। প্রকৃতির এই অস্বাভাবিক খেলা যেনো কিছুক্ষণ এর জন্য কিছু মানুষের হৃদস্পন্দন থামিয়ে দিয়েছিল।

Back to top button