ভাইরাল

মাঝরাতে ভাইয়ের বিয়ের খাবার রানাঘাট স্টেশনে বসে ক্ষুধার্ত মানুষের মধ্যে বিলোলেন দিদি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মানবিকতার ছবি

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝে মধ্যেই আমরা নানা রকম শিক্ষামূলক ছবি দেখতে পাই। এবার তেমনই এক ভিডিও ভাইরাল হলো রানাঘাট স্টেশন থেকে। যেখানে দেখা গেল মাঝ রাতে বিয়ের অনুষ্ঠান থেকে বেঁচে যাওয়া খাবার স্টেশনে থাকা ক্ষুধার্ত মানুষ এর মধ্যে বিলিয়ে দেওয়ার চিত্র।

প্রসঙ্গত বিয়ের মরশুমে হামেশাই বিভিন্ন বিয়ে বাড়িতে প্রচুর পরিমাণে খাবার নষ্ট হতে দেখা যায়। কিন্তু এবার রানাঘাটের এক বিয়ে বাড়িতে উঠে এলো এক অন্যরকম চিত্র। অতিরিক্ত খাবার নষ্ট না করে কিভাবে অন্য মানুষের জন্য ব্যবহার করা যায় তা ভাইরাল ভিডিওর মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের শিখিয়ে দিলেন রানাঘাটের ওই বিয়ে বাড়ির সদস্যরা।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও থেকে দেখা গিয়েছে ভাইয়ের বিয়ের অতিরিক্ত খাবার নষ্ট না করে মাঝ রাতেই তা নিয়ে রানাঘাট স্টেশনে হাজির হয়ে যান বরের দিদি এবং পরিবারের অন্যান্য সদস্যরা। শীতের মধ্যে কাঁপতে থাকা ক্ষুধার্ত মানুষের মধ্যে এরপর ওই খাবার প্লেটে করে ভাগ করে দিতে দেখা যায় ওই তরুণীকে।

বলাই বাহুল্য মুহূর্তের মধ্যেই তাকে ঘিরে ভিড় জমে যায় স্টেশনবাসী মানুষদের। তবে কাউকেই বঞ্চিত করেননি ওই তরুণী। বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় মানবিকতার এই অনন্য উদাহরণ দেখে যারপরনাই মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

Back to top button