ভাইরাল

চলছে ছোট হাতিদের রেস! রাজপুত্রর মতো সেজে ছোট্ট হাতি চালাচ্ছে সাইকেল, নিজেরাই প্যাডেল করে চালাচ্ছে সাইকেল, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে এমন এক মাধ্যম যার মাধ্যমে আমরা এমন অনেক ঘটনার সাক্ষী হয়ে থাকি হয়তো সব সময় আমরা আমাদের চারপাশে ঘটতে দেখি না। সোশ্যাল মিডিয়া এমন অনেক ভিডিও আমাদের চোখে পড়ে যা দেখলে রীতিমত তাজ্জব বনে যেতে হয়। এমন কিছু ভিডিও থাকে যা হয়তো আমাদের শিক্ষা দিয়ে যায় কিছু কিছু, শিখিয়েও যায় অনেক কিছু। বর্তমানে সোশ্যাল মেডিয়া মানুষের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রীতিমত অবাক হয়েছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে দু তিনটে ছোট হাতি নিজে প্যাডেল করে বাই সাইকেল চালাচ্ছে। তাদের সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে রেসে নামানো হয়েছে। ভিডিওটি দেখলে স্পষ্ট বোঝা যাবে হাতি গুলি পুরোপুরি প্রশিক্ষণপ্রাপ্ত। এই দেশে নামানোর জন্য হাতিগুলোকে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। আর চারিদিকে বসে রয়েছেন বহু দর্শক যারা এই দৃশ্য দেখে আনন্দ উপভোগ করছেন। অনেকে আবার এই দৃশ্যের ছবি ও ভিডিও নিজের ফোনে তুলে রাখছেন।

দর্শকদের মধ্যে থেকেই একজন এই হাতিদের সাইকেল রেসের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যা ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তে। ভিডিওটিতে দেখা যাচ্ছে হাতিগুলিকে সুন্দরভাবে সাজানো হয়েছে। পিঠে দেয়া রয়েছে বড় লাল রঙের কাপড়, তাতেও বাধা রয়েছে একটি ছোট কাপড়। সম্ভবত এগুলি এইতো এর জন্যই বিশেষত তাদের পড়ানো হয়েছে।

এই ভাইরাল হওয়া ভিডিওটি দেখে মনে হচ্ছে এটি অন্য কোন দেশে অনুষ্ঠিত হওয়া কোন শোয়ের ভিডিও। সম্ভবত ব্রাজিলের। কারণ ভিডিওটি ভালোভাবে দেখলেই দেখা যাবে একটি বার পোষ্টের মতো জায়গায় ব্রাজিলের জাতীয় পতাকার ছবি আঁকা ছিল। তবে এই সবটাই অনুমান। সম্প্রতি এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই নেটদুনিয়ায় নেটিজেনদের মধ্যে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। এমন দৃশ্য দেখে সত্যিই গোটা নেটবাসী রীতিমত অবাক হয়েছেন। এমন অনেক ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যার মধ্যে কয়েকটি আমাদের চোখে পড়ে।

Back to top button