ভাইরাল

বাড়ির ছাদে ‘জালিমা কোকা কোলা পিলা দে’ গানে অসাধারণ অঙ্গভঙ্গিতে নেচে নেটপাড়ায় ভাইরাল ‘পান্তা ভাতের কুন্ডু’ দীপান্বিতা কুন্ডু, ভাইরাল ভিডিও

সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়া একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে যেখানে যেকোনো মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরতে পারে হাজার হাজার দর্শকের সামনে। প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় অসংখ্য ভিডিও ভাইরাল হচ্ছে। কিন্তু তার মধ্যে এমন খুব কম ভিডিওই থাকে যেগুলি দর্শকদের আকর্ষণ করতে পারে। সম্প্রতি নেটদুনিয়ায় যে নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখে প্রশংসা করেছেন সকলেই।

নেট পাড়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা মিলেছে দীপান্বিতা কুন্ডুর। ছোট থেকেই নিজের নাচের জন্য জনপ্রিয় দীপান্বিতা। একদম খুদে বয়সেই জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিল। শুরু থেকেই তার মিষ্টি স্বভাব, তার প্রতিভা এবং তার এক্সপ্রেশনের জন্য দর্শক মহলে জনপ্রিয়তা অর্জন করেছিল দীপান্বিতা। এই রিয়েলিটি শোয়ের মহাগুরু মিঠুন চক্রবর্তী তাকে পান্তাভাতের কুন্ডু নামে ডাকতেন।

তবে এখন সে আর সেই ছোট্টটি নেই। বড় হয়েছে অনেকটাই। বহরমপুরের মেয়ে দীপান্বিতার এখন রয়েছে নিজস্ব ইউটিউব চ্যানেল। যেখানে সে প্রায়ই নিজের নানা নাচের ভিডিও শেয়ার করে থাকে। নিঃসন্দেহে বলা যায় আগের থেকে অনেক বেশি দক্ষ হয়েছে সে নাচের ক্ষেত্রে। সম্প্রতি তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘জালিমা কোকাকোলা পিলাদে’ গানটিতে নেচে সেই ভিডিও শেয়ার করেছে নিজের ইউটিউব চ্যানেল থেকে। যা শেয়ার করার পরই খুব অল্প সময়ের মধ্যেই ভিউজ হয়েছে অনেক।

এই ভাইরাল হওয়া ভিডিও টি দেখে বোঝাই যাচ্ছে বাড়ির ছাদে এই নাচের ভিডিওটি শুট করা হয়েছে। এই ভিডিওটিতে দীপান্বিতা নীল রঙের একটি ডিজাইনার টপ এবং সবুজ রংয়ের একটি ঘাগড়া পড়েছিল। আগের থেকে তার নাচ আরো বেশি নিখুঁত হয়েছে। নেটদুনিয়ায় এই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকে অসংখ্য প্রশংসা কুড়িয়েছে দীপান্বিতা কুন্ডু।

Back to top button