ভাইরাল

ঝাকানাকা কালো ব্লেজার পড়ে সুন্দরী অভিনেত্রী দর্শনার সাথে উদ্দাম নাচ ‘বাদাম কাকু’র! তুমুল ভাইরাল ভিডিও

গত বছর থেকেই ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি রীতিমতো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। গান গেয়ে বাদাম বিক্রি করার অভিনব পদ্ধতির জন্যই তিনি ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। গান গেয়ে বাদাম বিক্রি করার দৃশ্য কোন এক নেটিজেন ক্যামেরাবন্দি করে শেয়ার করে দিয়েছিলেন নেটমাধ্যমে। আর তারপর থেকেই বাদাম কাকু হিট। বর্তমানে তার এই গান পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে।

মাঝে বেশ কয়েকটা দিন এই গান নিয়ে উন্মাদনা কিছুটা কমলেও বর্তমানে এই গান নিয়ে নেটিজেনদের মধ্যে এই গান নিয়ে উন্মাদনা রীতিমতো তুঙ্গে। সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান হয়ে দাঁড়িয়েছে ‘কাঁচা বাদাম’। তারকা থেকে সাধারণ কেউই বাকি থাকছেন না গানের সাথে রিল ভিডিও বানানোতে। সম্প্রতি এই গানের সাথে স্বয়ং বাদামবাবু অর্থাৎ ভুবন বাদ্যকরকে নিয়ে রিল বানালেন দর্শনা বণিক।

টলিউডের অন্যতম ডিভা দর্শনা। বাংলার পাশাপাশি হিন্দিতেও কাজ করছেন তিনি। সম্প্রতি কোন এক পাঁচতারা হোটেলের অনুষ্ঠানে দর্শনা বণিকের পাশাপাশি দেখা গিয়েছে অনেক তারকাদের। তাদের মধ্যে উপস্থিত ছিলেন বীরভূমের ভুবন বাদ্যকরও। স্বয়ং বাদামবাবুকে এত কাছে পেয়ে সুযোগ হাতছাড়া করেননি অভিনেত্রী। তিনি তার এক বন্ধুকে ফোন ধরিয়ে দিয়ে ‘কাঁচা বাদাম’ গানের সাথে তাকে নিয়েই বানালেন ইনস্টারিল। এই মুহূর্তে নেটিজেনদের মধ্যে ভাইরাল সেই ভিডিও।

কমলা শাড়িতে এবং মানানসই সাজে দুর্দান্ত লাগছিল অভিনেত্রীকে। অন্যদিকে ভুবনবাবুকে একেবারে কালো ঝকমকে পোশাকে দেখা গিয়েছে। অভিনেত্রী দর্শনা বণিক সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের পাতায় এই রিল ভিডিওটি শেয়ার করেছেন নিজেই। এই মুহূর্তে যার ভিউজ অনেক।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Back to top button